1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 22, 2021, 9:18 am
Title :
সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা বড় ব্যবধানে জেতায় সুপার টুয়েলভে খেলার টিকেটও পেয়ে গেল টাইগাররা ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে-প্রধানমন্ত্রী সাতক্ষীরায় প্রথম আলোর বন্ধুসভার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শিশু দিবাযত্নকেন্দ্র আইন সুবিধাবঞ্চিত শিশুদের প্রয়োজন মেটাবে – চসিক প্রধান নির্বাহী ছেলের হাতে মার খেয়ে হাসপাতালে এলেন সাতক্ষীরার মুক্তিযুদ্ধের সংগঠক আ’লীগ নেতা বজলুর রহমান পাটকেলঘাটার শাকদহে যাত্রীবাহি বাস খাদে : সুপার ভাইজার নিহত : আহত ১০ সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পাটির বিক্ষোভ যারা ইসলামের কথা বলে হানাহানিতে লিপ্ত হয়, এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে-তথ্যমন্ত্রী  ডিবি ইউনাইটেড হাইস্কুলে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত

পিরোজপুরে নগদ ৪ লাখ ১৬ হাজার টাকা সহ দুই সরকারি অডিটর আটক

  • আপডেট সময় Monday, December 21, 2020

পিরোজপুর প্রতিনিধি(জালিস মাহমুদ) : পিরোজপুরে প্রাথমিক শিক্ষা বিভাগের বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান অডিট করতে আসা ০২ (দুই)জন অডিটরকে ৪ লাখ ১৬ হাজার নগদ টাকা সহ আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জানা যায়, গ্রেফতারকৃতরা হলেন- শিক্ষা, সংস্কৃতি ও ধর্ম বিষয়ক অডিট অধিদপ্তরের অডিট এন্ড একাউন্টাস অফিসার মোঃ শামীম হোসেন এবং এস.এ.এস সুপারিনটেনডেন্ট মোঃ জহির রায়হান।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মন্ডলের নেতৃত্বে ০৮ (আট) সদস্যের একটি দল ২১ডিসেম্বর (সোমবার) বিকেলে পিরোজপুর এলজিইডি’র গেষ্ট হাউজ থেকে অভিযুক্তদের টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।

এসময় গেষ্ট হাউজের রুমের মধ্যে ট্রাভেল ব্যাগ ও বিছানার তোষকের নিচসহ বিভিন্ন স্থানে লুকায়িত অবস্থায় এক হাজার ও পাঁচশত টাকার কয়েকটি বান্ডিলের ৪ লাখ ১৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

দুদকের উপ-পরিচালক দেবব্রত মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২১ ডিসেম্বর (সোমবার) বিকেল ৪ টার দিকে এলজিইডি’র গেষ্ট হাউজে অভিযান চালিয়ে টাকা সহ ০২(দুই)জন অডিটরকে গ্রেফতার করা হয়। তারা পিরোজপুরের বিভিন্ন প্রাথমিক শিক্ষা অফিস থেকে ঘুষ নিয়েছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে রাতে পিরোজপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জানা যায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিস,জেলার ৭টি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস,পিটিআই সহ প্রাথমিক শিক্ষা বিভাগের বিভিন্ন দপ্তরের গত অর্থ বছরের ব্যয়কৃত হিসাবের অডিট করার জন্য উক্ত ০২ (দুই) অডিটর গত রবিবার পিরোজপুরে আসেন এবং এলজিইডির গেষ্ট হাউজে উঠেন। অভিযুক্তরা ২১ ডিসেম্বর (সোমবার) পিরোজপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সহ জেলার তিনটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে অডিট কার্যক্রম শুরু করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews