1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 12:36 am
Title :
দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

পূর্ব শত্রুতার জেরধরে ব্রহ্মরাজপুরে সন্ত্রাসী হামলায় দুই জন জখম

  • আপডেট সময় Monday, June 14, 2021

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জেরধরে ব্রহ্মরাজপুরে সন্ত্রাসী হামলা চালিয়ে দুই জনকে জখম করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের উত্তরপাশে রাস্তার উপরে ওই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এতে গুরুত্ব যখম হয়েছেন শহরের মুনজিতপুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ মাস্টারের ছেলে হাফেজ রাউফুজ্জামান (৩২) ও একই এলাকার মুনছুর আলরি ছেলে আব্দুল হামিদ(৪২)। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাউফুজ্জামান জানান, সোমবার বিকালে ব্যক্তিগত কাজে তিনি ব্রহ্মরাজপুরে যান। এসময় লোহার রড, চাপাতি, কোপা, চাইনিজ কোড়াল নিয়ে ৬টি মোটরসাইকেলে করে দহাকুলা পূর্বপাড়া গ্রামের তাজেল সরদারের ছেলে মাসুদ রানা ওরফে কোপা মাসুদ, ধুলিহর উমরা পাড়ার ইব্রাহিমের ছেলে রিপোন মোড়ল, সলেমানের ছেলে মেহেদী হাসান, নুনগোলা গ্রামের সাকারউদ্দীনের

ছেলে আজিবর ডাকাত, চাঁদপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আনিস ডাকাত, দামারপোতা গ্রামের আব্দুল খালেকের ছেলে কামরুজ্জামানসহ ১৪/১৫ জন সন্ত্রাসী এসে রাউফুজ্জামান ও আব্দুল হামিদের উপর সন্ত্রাসী হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা এলাপাতাড়ি কুপিয়ে তাদের কে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

আহত রাউফুজ্জামান আরো জানান, ৪০ বছর যাবত ব্রহ্মরাজপুর মৌজায় তাদের ভোগদখলীয় ১৬ বিঘা মৎস ঘেরসহ জমি রয়েছে। ওই জমি নিয়ে বিরোধ চলছিলো। এছাড়া রাউফুজ্জামান একটি হত্যা মামলার স্বাক্ষীরা হওয়ায় পূর্ব পরিকল্পিত ভাবে তাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় এজাহারের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews