1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 10:35 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

পূর্ব শত্রুতার জেরে মৎস্য ঘেরে বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন

  • আপডেট সময় Wednesday, April 21, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : সাতক্ষীরা সদর উপজেলার শিবনগরে পূর্ব শত্রুতার জেরধরে একটি মৎস্য ঘেরে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে ১০ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

১৯ এপ্রিল মঙ্গলবার রাতে কোন এক সময় ওই মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করা হলে বুধবার সকালে রুই, কাতলা, সিলভারসহ বিভিন্ন দেশীয় প্রজাতির মাছ মরে ভেসে উঠছে বলে জানিয়েছে ঘের মালিক।

সাতক্ষীরা সদর উপজেলার শিব নগরের মোঃ রবিউল ইসলামের ছেলে ঘের মালিক রাকিব হাসান রনি জানান, আমার ৫ বিঘা মৎস্য ঘেরে বিষ দিয়ে বিভিন্ন প্রজাতির ১০ লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলেছে।

সদর উপজেলার রাজনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিন্টু, একই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মনিরুল ইসলাম, মো.কামরুল ইসলামের ছেলে আজহারুল ইসলাম মঙ্গলবার রাতে এবিষ প্রয়োগ করেছে বলেও অভিযোগ করেন তিনি।

ঘের মালিক রাকিব হাসান রনি আরো জানান, কয়েকদিন আগে তার ঘেরের সেচের মটর চুরি করার কারণে প্রতিবাদ কারায় তাঁরা এই ঘটনা ঘটিয়েছে। এর আগেও তাঁরা এলাকায় বিভিন্ন ঘেরে মাছ চুরি ও বিষ প্রয়োগের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক হাসানু রহমান জানান , মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করার ঘটনায় দুই জনকে প্রাথমিক জিজ্ঞেসা জন্য থানায় আনা হয়েছে। মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে ও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews