1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 21, 2022, 5:54 am
Title :
জেলা রিকন্ডিশন্ড মোটরসাইকেল শোরুম মালিক সমিতির গভীর শোক কলারোয়ায় শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সাথে রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপকের মতবিনিময় সভা কলারোয়ায় ‘করোনা মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা কলারোয়ায় ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক কালিগঞ্জে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত কালিগঞ্জের আজিজীয়া হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার এতিমদের পোশাক প্রদান করলেন ওসি কালিগঞ্জে নারী উন্নয়ন সংগঠন বিন্দু’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ থেকে ৩টি মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে মারপিট : মামলা তুলে নিতে খুন জখমের হুমকি

  • আপডেট সময় Sunday, August 1, 2021

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে মারপিটের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রধান আসামী ভোমরা সীমান্তের কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতাকে আটক করেছে পুলিশ। তবে বাকী আসামীরা মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি অব্যাহত রয়েছে। এছাড়াও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির পায়তারা চালিয়ে যাচ্ছেন বলে ভুক্তভোগী আমির হোসেন দাবি করেছেন।

ভুক্তভোগী মাহমুদপুর গ্রামের আনারুল ইসলাম ঢালীর পুত্র আমির হোসেন ঢালী জানান, তিনি ভোমরার একজন ব্যবসায়ী। পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ জুলাই বিকালে মাহমুদপুর গ্রামের আ: রশিদ কারিকরের পুত্র ভোমরা এলাকার কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতা, মৃত আবু তালেব কারিকরের পুত্র রশিদ কারিকার, রেজাউল ইসলামের পুত্র মজনুসহ ৪/৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী বাদামতলা বাজারে আমির হোসেনের উপর হামলা করে।

এসময় তারা আমির হোসেনকে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। সে সময় তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করে এবং কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় ভুক্তভোগী আমির হোসেন বাদী হয়ে আজিজুর রহমান পলতাকে প্রধান আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৭৪, তাং ৩১/০৭/২০২১।

এঘটনায় সদর থানা পুলিশ পলতাকে আটক করে জেল হাজতে প্রেরন করে। কিন্তু বাকী ২ আসামী আটক না হওয়ায় মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে।

এঘটনায় বাকী আসামীদের আটক পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আমির হোসেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews