1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 26, 2024, 3:41 pm
Title :
জনগণের সাথে বেঈমানী করবোনা- গোলাম মোরশেদ জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে নাসের-কবির-শাহজাহান পরিষদের প্যানেলের পরিচিতি সভা বিনোদনের মাধ্যমে সুস্থ সমাজ গড়তে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকরোধ করতে হবে : এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী কাজী নজরুল ইসলাম বাঙালির কবি, মানুষের হৃদয়ের কবি -মেয়র তালুকদার আব্দুল খালেক সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক শাওন নিহত   সাতক্ষীরায় ঢাকা টাইমস-এর এক যুগে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত বিশ্বকবি রবী ঠাকুরের ১৬৩তম এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ঘোনায় ঘোড়া প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. সোহাগের নির্বাচনী জনসভা ২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে মারপিট : মামলা তুলে নিতে খুন জখমের হুমকি

  • আপডেট সময় Sunday, August 1, 2021

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে মারপিটের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রধান আসামী ভোমরা সীমান্তের কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতাকে আটক করেছে পুলিশ। তবে বাকী আসামীরা মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি অব্যাহত রয়েছে। এছাড়াও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির পায়তারা চালিয়ে যাচ্ছেন বলে ভুক্তভোগী আমির হোসেন দাবি করেছেন।

ভুক্তভোগী মাহমুদপুর গ্রামের আনারুল ইসলাম ঢালীর পুত্র আমির হোসেন ঢালী জানান, তিনি ভোমরার একজন ব্যবসায়ী। পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ জুলাই বিকালে মাহমুদপুর গ্রামের আ: রশিদ কারিকরের পুত্র ভোমরা এলাকার কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতা, মৃত আবু তালেব কারিকরের পুত্র রশিদ কারিকার, রেজাউল ইসলামের পুত্র মজনুসহ ৪/৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী বাদামতলা বাজারে আমির হোসেনের উপর হামলা করে।

এসময় তারা আমির হোসেনকে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। সে সময় তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করে এবং কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় ভুক্তভোগী আমির হোসেন বাদী হয়ে আজিজুর রহমান পলতাকে প্রধান আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৭৪, তাং ৩১/০৭/২০২১।

এঘটনায় সদর থানা পুলিশ পলতাকে আটক করে জেল হাজতে প্রেরন করে। কিন্তু বাকী ২ আসামী আটক না হওয়ায় মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে।

এঘটনায় বাকী আসামীদের আটক পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আমির হোসেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews