1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2024, 3:38 am
Title :
সাতক্ষীরা জেলা ব্যাপী গত ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২১, আহত ২৩ মধুমল্লারডাংগী জামে মসজিদের উদ্যোগে ১০ মহররমের আলোচনা সভা ও দোয়া দেবহাটায় পবিত্র আশুরা পালন স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান সাতক্ষীরায় ত্রিমুখী সংঘর্ষ: পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ

“প্রকাশিত সংবাদের প্রতিবাদ”

  • আপডেট সময় Monday, April 18, 2022

গত ১৬/০৪/২০২২ ইং রোজ শনিবার, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র ১ম পাতায় ৪ নং কলামে “ব্রহ্মরাজপুর আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ” শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে এতে আমার দৃষ্টিগোচর হয়েছে।

আমি ১৯৯৬ ইং সাল হতে ৫ বছর ০৯ নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক এবং পরবর্তী সময় হতে অদ্যাবধি সুনামের সহিত সভাপতির দায়িত্বে রয়েছি। সহকারী শিক্ষক হিসাবে চাকরি পেয়ে সহকারী প্রধান এবং পরবর্তী ১২ বছর সুনামের সহিত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছি। ব্রহ্মরাজপুরে সার্বজনীন দূর্গাপূজা কমিটির বর্তমান সভাপতি। এ ছাড়াও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে আছি। আমার পুত্র অন্ত মল্লিক সাতক্ষীরা সরকারি কলেজেরে অর্নাস শেষ বর্ষের ছাত্র শান্ত স্বভাবের ছেলে তার নামে ইতিপূর্বে কোন অভিযোগ নাই।

কিছু কুচক্রী মহল ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার এবং আমার পুত্রের নামে পরিকল্পতি ভাবে হিংসা মূলক, মিথ্যা, ভিত্তিহীন সংবাদ পরিবেশ করিয়েছেন।

প্রকৃত পক্ষে মৃত্যুঞ্জয় আঢ্য, পিতা- মধু সুধন আঢ্য ব্রহ্মরাজপুর সাতক্ষীরা সদর, সাবেক ছাত্র দলের ক্যাডার (১৯৯২-৯৩) সালে সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র সংসদের আমানউল্লাহ আমান ও আবু হেনা মোস্তফা কামাল পরিষদে নির্বাচিত বহিঃঙ্গন ক্রীড়া বিভাগের সদস্য ছিলেন।

বর্তমানে আওয়ামীলীগের যে কোন পর্যায়ের সদস্য সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদ গ্রহণের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে আমার সঙ্গে যুদ্ধ যেটা এলাকার অনেকেই জানে। তাই শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা।

আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।
নিলীপ কুমার মল্লিক
সভাপতি
ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ, সদর সাতক্ষীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews