1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 6:19 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

প্রতাপনগরে ইউনিয়ন রক্ষা বাঁধ নির্মাণ বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট সময় Monday, July 5, 2021

এমএম সাহেব আলী : আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়ন রক্ষা বাঁধ নির্মাণ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় ইউনিয়নের তালতলা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাঁধ নির্মাণ কাজ দ্রুত এগিয়ে নিতে উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম ব্যক্তিগত তহবিল হতে নগদ এক লক্ষ টাকা প্রদান করেন।

ঘূণিঝড় ইয়াসে ভেঙ্গে যাওয়া প্রতাপনগর ইউনিয়নের ৮টি পয়েন্টের সবকটি বাঁধ বাঁধা সম্ভব হলেও শ্যামনগরের বন্যতলা পয়েন্ট দিয়ে এখনো জুয়ারের পানি এসে প্রতাপনগ ইউনিয়নকে প্লাবিত করে যাচ্ছে। জুয়ারের পানি থেকে বাঁচতে প্রতাপনগরের আপামর জনসাধারণ নিজস্ব অর্থায়নে প্রতাপনগর ইউনিয়ন রক্ষা বাঁধের উদ্যোগ গ্রহন করে।

পরিকল্পনা মোতাবেক শ্যামনগরের বন্যতলা থেকে শুরুকরে কুড়িকাহুনিয়া, তালতলা বাজার, প্রতাপনগর এবিএস ডিগ্রি মাদ্রাসা, কর্মকার বাড়ি, থানার হাট খোলা হয়ে পশ্চিম প্রতাপনগরের ওয়াপদা রাস্তা পর্যন্ত প্রায় ৫.৩ কি মিঃ আভ্যন্তরীন রাস্তার উপর দিয়ে নতুন করে মাটি দিয়ে উচু করা হবে। মজবুত করে বাঁধ নির্মাণে প্রায় ১৩ লক্ষ টাকা নির্মাণ ব্যয়ের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

ইউনিয়ন রক্ষাবাঁধ নির্মাণ বিষয়ক মতবিনিময় সভায় সাবেক ইউপি চেয়ারম্যান আবু দাউদ ঢালীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক রিয়াছাদ আলী মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ গোলাম কবির, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল।

প্রধান অতিথির বক্তব্যে এ বিএম মোস্তাকিম বলেন, অনেকের মধ্যে দ্বিধাদ্বন্দ আছে, এখন এলাকার বানভাসীদের স্বার্থে সকলকে একত্রিত হতে হবে। সরকারি ত্রাণ প্রকৃত পাওয়ার যোগ্য ব্যক্তির কাছে পৌছে দিতে হবে। এছাড়া তিনি সকলকে মাস্ক পরা, নিয়মিত হাত ধোয়া এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করতে অনুরোধ জানান। এ সময় তিনি ব্যক্তিগতভাবে ইউনিয়ন রক্ষা বাঁধের কাজকে এগিয়ে নিতে নগদ ১ লক্ষ টাকার সহায়তা প্রদান করেন।

সভায় উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদীশ সানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মোঃ শামছুল আলম, তলতলা বাজার কমিটির সভাপতি কামাল হোসেন, গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews