1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2022, 5:20 pm
Title :
স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত দেবীশহর কো-অপারেটিভ সোসাইটির ৬৫ তম বার্ষিক সভা দেবহাটায় সম্পত্তির লোভে গর্ভধারিনী মাকে ভিটেছাড়া করতে মরিয়া ৫ ছেলে! অদম্য ইচ্ছা শক্তিতে কলারোয়ার মেয়ে আসমা আক্তার মিতা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কালিগঞ্জে দু’সন্তানের জননীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে খুঁজে বের করল র‌্যাব সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে পালিত করারোয়ায় ভ্রাম্যমান আদালতে দুই হোটেল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

প্রতাপনগরে ইউনিয়ন রক্ষা বাঁধ নির্মাণ বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট সময় Monday, July 5, 2021

এমএম সাহেব আলী : আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়ন রক্ষা বাঁধ নির্মাণ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় ইউনিয়নের তালতলা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাঁধ নির্মাণ কাজ দ্রুত এগিয়ে নিতে উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম ব্যক্তিগত তহবিল হতে নগদ এক লক্ষ টাকা প্রদান করেন।

ঘূণিঝড় ইয়াসে ভেঙ্গে যাওয়া প্রতাপনগর ইউনিয়নের ৮টি পয়েন্টের সবকটি বাঁধ বাঁধা সম্ভব হলেও শ্যামনগরের বন্যতলা পয়েন্ট দিয়ে এখনো জুয়ারের পানি এসে প্রতাপনগ ইউনিয়নকে প্লাবিত করে যাচ্ছে। জুয়ারের পানি থেকে বাঁচতে প্রতাপনগরের আপামর জনসাধারণ নিজস্ব অর্থায়নে প্রতাপনগর ইউনিয়ন রক্ষা বাঁধের উদ্যোগ গ্রহন করে।

পরিকল্পনা মোতাবেক শ্যামনগরের বন্যতলা থেকে শুরুকরে কুড়িকাহুনিয়া, তালতলা বাজার, প্রতাপনগর এবিএস ডিগ্রি মাদ্রাসা, কর্মকার বাড়ি, থানার হাট খোলা হয়ে পশ্চিম প্রতাপনগরের ওয়াপদা রাস্তা পর্যন্ত প্রায় ৫.৩ কি মিঃ আভ্যন্তরীন রাস্তার উপর দিয়ে নতুন করে মাটি দিয়ে উচু করা হবে। মজবুত করে বাঁধ নির্মাণে প্রায় ১৩ লক্ষ টাকা নির্মাণ ব্যয়ের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

ইউনিয়ন রক্ষাবাঁধ নির্মাণ বিষয়ক মতবিনিময় সভায় সাবেক ইউপি চেয়ারম্যান আবু দাউদ ঢালীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক রিয়াছাদ আলী মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ গোলাম কবির, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল।

প্রধান অতিথির বক্তব্যে এ বিএম মোস্তাকিম বলেন, অনেকের মধ্যে দ্বিধাদ্বন্দ আছে, এখন এলাকার বানভাসীদের স্বার্থে সকলকে একত্রিত হতে হবে। সরকারি ত্রাণ প্রকৃত পাওয়ার যোগ্য ব্যক্তির কাছে পৌছে দিতে হবে। এছাড়া তিনি সকলকে মাস্ক পরা, নিয়মিত হাত ধোয়া এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করতে অনুরোধ জানান। এ সময় তিনি ব্যক্তিগতভাবে ইউনিয়ন রক্ষা বাঁধের কাজকে এগিয়ে নিতে নগদ ১ লক্ষ টাকার সহায়তা প্রদান করেন।

সভায় উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদীশ সানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মোঃ শামছুল আলম, তলতলা বাজার কমিটির সভাপতি কামাল হোসেন, গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews