1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 27, 2021, 8:20 am
Title :
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও মিছিল পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে প্রথম দিনে বাংলাদেশের ৪ উইকেটে ২৫৩ রান সংগ্রহ কলারোয়ায় ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা কলারোয়ায় কিশোর-কিশোরী ক্লাব ম্যানেজমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন- আলহাজ্ব নজরুল ইসলাম সাতক্ষীরায় ৫ দফা দাবিতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গণঅবস্থান অনুষ্ঠিত বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ সাতক্ষীরার আয়োজনে বঙ্গবন্ধু আবৃত্তি উৎসব-২০২১ অনুষ্ঠিত সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে দুর্ধষ চুরি বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি ঝাউডাঙ্গা ইউনিয়ন কমিটি গঠন

ফেন্সিডিল ও ইয়াবাসহ দেবহাটার মাদক ব্যবসায়ী টোকন খুলনায় গ্রেপ্তার

  • আপডেট সময় Sunday, March 21, 2021

দেবহাটা প্রতিনিধি : ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ দেবহাটার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদক কারবারি গ্যাংয়ের অন্যতম হোতা আশিকুর রহমান ওরফে টোকন (৩৪) কে গ্রেপ্তার করেছে খুলনা মহানগর (কেএমপি) পুলিশ। সে দেবহাটা উপজেলার সখিপুর পাকিস্থান পাড়া এলাকার মৃত আজগর আলী সরদারের ছেলে।

শনিবার নিয়মিত মাদক বিরোধী অভিযান চলাকালে খুলনা সদর থানা এলাকা থেকে মাদক ব্যবসায়ী আশিকুর রহমান টোকন ও তার সাথে থাকা অপর মাদক ব্যবসায়ী পটুয়াখালীর মির্জাগঞ্জের মৃত ওয়াজেদ আলী খানের ছেলে জাফর হোসেনকেও (৩৮) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার পরবর্তী পুলিশ তাদের দেহ এবং কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৫৫ বোতল ফেন্সিডিল ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করে।

এঘটনায় খুলনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের পরবর্তী গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে মাদক ব্যবসায়ী আশিকুর রহমান টোকন বেপরোয়া হয়ে ওঠে। সে দেবহাটা থেকে খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় ফেন্সিডিল ও ইয়াবার চালান সরবরাহ করতো।

ইতোপূর্বে থ্রি হুইলার মাহিন্দ্রা ও ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতে হিমসিম খেলেও গত কয়েক বছরে মাদক ব্যবসার মাধ্যমে শুন্য থেকে অঢেল অর্থের মালিক বনে যায় সে। মাদক ব্যবসার জন্য দেবহাটায় টোকনের রয়েছে কয়েক সদস্যের একটি গ্যাং, রয়েছে সুবিস্তৃত নেটওয়ার্ক।

উন্নত প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী টোকনের মোবাইল ফোন পর্যবেক্ষন ও অনুসন্ধানসহ তাকে রিমান্ডে নেয়া হলে তার গ্যাংয়ের অন্যান্য সদস্যদেরও আইনেও আওতায় আনা সম্ভব হবে বলে নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews