1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:27 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

ফেসবুকে মোটরসাইকেল বিক্রির নামে প্রতারণা, সেনা সদস্যের টাকা হাতিয়ে ধরা

  • আপডেট সময় Thursday, August 26, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : ফেসবুকে আইডি খুলে অনলাইনে মোটরসাইকেল বিক্রির নামে প্রতারণা চক্রের তিন সদস্যকে আটক করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ভোররাতে খুলনা জেলার বিভিন্নস্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খুলনা সিটি কর্পোরেশনের টুটপাড়া এলাকার আসাদ মোল্লার ছেলে রকিবুল ইসলাম (২৮), একই এলাকার মোয়াজ্জেম হোসেন সেন্টুর ছেলে সাথিল বিন আব্দুল্লাহ তুরিপ (২০) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কলবাড়ি গ্রামের জামিল হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার মীম (২২)।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, প্রতারক চক্রের সদস্যরা ফেসবুকে আইডি খুলে সাতক্ষীরা ভোমরা কাস্টমস হাউজ থেকে প্রাপ্ত সম্পূর্ণ নতুন মোটর সাইকেল বিক্রির ভূয়া প্রচারণা দিয়ে আসছিলেন। অনলাইনে দেওয়া নম্বরে তাদের সঙ্গে কেউ যোগাযোগ করলে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুর এলাকার সেনা সদস্য আব্দুল জহির গাজী তাদের প্রতারণার ফাঁদে পড়ে। তার নিকট থেকে মোটরসাইকেল বিক্রির নামে ৯১ হাজার টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও বলেন, এই ঘটনায় সেনা সদস্যের আত্মীয় আব্দুস সালাম তরফদার বাদী হয়ে শ্যামনগর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৬। তারিখ ২৫.০৮.২১ ইং। মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তির

সহায়তায় প্রতারক চক্রের এই সদস্যদের শনাক্ত করা হয়। অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটকদের সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews