1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:47 pm
Title :
‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান

বঙ্গবন্ধুর সকল আন্দোলন সংগ্রামের অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এমপি রবি

  • আপডেট সময় Sunday, August 8, 2021

স্টাফ রিপোর্টার : “বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় বঙ্গ মাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার (০৮ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর সাতক্ষীরা’র আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণমানুষের প্রিয় নেতা সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “বঙ্গবন্ধুর সকল আন্দোলন সংগ্রামের অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন বঙ্গ মাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব। বঙ্গ মাতা নির্লোভ মনের অধিকারী ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধুর পরিবার দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। পৃথিবীর ইতিহাসে কোথাও ১৯৭৫ সালের ১৫ আগস্ট এর মত এমন জঘণ্যতম হত্যাকান্ড ঘটেনি। বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যা কান্ডে জড়িত যারা দেশের বাহিরে আছে তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবী জানান এবং শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও সদস্য যারা শহিদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করেন এমপি রবি।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, মহিলা বিষয়ক অধিদপ্তর সাতক্ষীরা’র উপপরিচালক এ.কে.এম শফিউল আজম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, হটিকালচার সেন্টার সাতক্ষীরা’র উপপরিচালক কৃষিবিদ মো. আমজাদ হোসেন, জেলা তথ্য অফিসার মো. মোজাম্মেল হক, মহিলা বিষয়ক অধিদপ্তর’র জেলা প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা প্রমুখ।

দোয়া মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ শাহাদাৎ হোসেন। অনুষ্ঠানে সদর উপজেলার ৭জন সেলাই প্রশিক্ষাণার্থীসহ জেলায় ৭ উপজেলায় ৪৯জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক করোনাকালীন অসহায় কর্মহীন ৩০জন মহিলার মাঝে ২০০০ টাকা করে মোট ৬০ হাজার টাকা এবং বিশ্ব মা দিবস উপলক্ষে করোনাকালীন সময়ে ২০জন মহিলার মাঝে ১০০০ টাকা করে ২০ হাজার নগদ টাকা বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা বিষয়ক অধিদপ্তর’র জেলা প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews