1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 10:43 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকীতে জেলা আ’লীগের আলোচনা সভা ও দোয়া

  • আপডেট সময় Sunday, August 8, 2021

স্টাফ রিপোর্টার : বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহ্বানে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল ৫টায় সাতক্ষীরা সদর উপজেলা অডিটোরিয়ামে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উদযাপন কমিটির আহ্বায়ক শেখ সাহিদ উদ্দীনের সভাপতিত্বে এবং সংস্কৃতি সম্পাদক শামীমা পারভীন রত্নার উপস্থাপনায় বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম বলেন, বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চিরকল্যাণ কর, অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর। বেগম মুজিব ছিলেন, জাতির পিতার সর্বক্ষনিক ছায়ার মত।

তিনি তার রাজনৈতিক জীবনের একজন উপদেষ্টা, প্রেরণা দানকারী, জীবন-যৌবনের অধিকাংশ সময় জাতির পিতা জেল খানায় আবদ্ধ ছিলেন। এই সময়ে তিনি শক্ত হাতে সংগঠন ও সংসার একাই সামলিয়েছেন। নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ এবং তাদের অভাব অভিযোগের কথা শুনেছেন। চূড়ান্ত মুহুর্তে কোনদিন আপোষ করেননি।

স্বামীর মৃত্যুর সাথে সাথেই ঘাতকদের কাছে নিজের জীবন ভিক্ষা না চেয়ে তার জীবন নিতে ঘাতকদের কাছে আহ্বান জানান। এই মহীয়সী নারীর প্রতি জাতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে। তার বিষয়ে আমরা এতদিন তেমন আলোচনাই করিনি। এখন সময় এসেছে তাকে সঠিকভাবে সম্মান জানানোর।

আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য সচিব সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, ডা:মুনসুর আহমেদ, শেখ হারুন উপর রশিদ, জে এম ফাত্তাহ, শিমুন শামস, শেখ আব্দুল কাদের, লায়লা পারভীন সেজুতি, শেখ এজাজ আহমেদ স্বপন, ডা: সুব্রত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান গোলদার ও কাজী আক্তার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাছেরুল হক, সদর উপজেলা

আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন, নির্বাহী সদস্য এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, নাজমুন নাহার মুন্নি, মিসেস মাহফুজা সুলতানা রুবি, ইসমত আরা বেগম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো: মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান, সাধারণ সম্পাদক সুমন হোসেন, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এ্যাড. সাইদুজ্জামান জিকো, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান তাজু প্রমুখ।

আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন, পুরাতন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews