1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:26 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

‘বাঁধ নির্মানে মানববন্ধন কিসের?’ শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুই তরুনকে মারধর করার অভিযোগ

  • আপডেট সময় Saturday, May 29, 2021

স্টাফ রিপোর্টার : ‘বাঁধ নির্মানের দাবিতে মানববন্ধন করার দরকার কি? এ নিয়ে এতো বাড়াবাড়ি কেনো?’ এ কথা বলেই ধাক্কা দিয়ে ফেলে একজন কলেজ ছাত্রকে কিল ঘুষি মারতে থাকেন শ্যানগরের পদ্মপুকুর ইউনয়নের চেয়ারম্যান আতাউর রহমান। এ সময় তিনি গর্জে উঠে বলেন, ‘ইউএনও সাহেব তোর বিরুদ্ধে মামলা দিতে বলেছেন। দাঁড়া তোকে মজা দেখাচ্ছি’।

সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র মার খাওয়া এই যুবক পাতাখালি গ্রামের শাহিন বিল্লাহ এই অভিযোগ করে বলেন দুপুরে এ বিষয়ে জানতে চেয়ারম্যানের কাছে গেলে তিনি আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সময় তিনি শাহিন বিল্লাহর বন্ধু ইয়াসির আরাফাতকেও মারপিট করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারি প্রকৌশলী আলমগীর কবির। আজ শনিবার সকালে ও দুপুরে দুই দফায় এই মারপিটের ঘটনা ঘটে।

মার খাওয়া শাহিন বিল্লাহ ও ইয়াসির আরাফাত জানান তারা পরিবেশ রক্ষার আন্দোলনের সাথে সম্পৃক্ত। শুক্রবার তারা পাতাখালি এলাকায় টেকসই বাঁধ নির্মান দাবিতে কাফনের কাপড় পরে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করলে তা দেশের মিডিয়ায় ব্যাপক প্রচার লাভ করে। এতে ক্ষিপ্ত হন চেয়ারম্যান আতাউর রহমান ও তার সহযোগীরা।

এ বিষয়ে জানতে চেয়ে ইউপি চেয়ারম্যান আতাউর রহমানকে বার বার ফোন করা হলে তিনি তা কেটে দেন। তার সাথে কথা বলা যায়নি।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু জার গিফারি বলেন, চেয়ারম্যান আতাউর আমাকে জানিয়েছেন যে, ‘আজ সকালে দুই যুবক পাতাখালিতে বেড়ি বাঁধ নির্মান স্থলে যেয়ে পাউবো কর্মকর্তার ওপর চড়াও হয়ে বলেন আপনারা এখন কেনো এসেছেন। এ নিয়ে তর্কাতর্কি হলে বাঁধ শ্রমিকরা উত্তেজিত হয়ে পড়ে। এ সময় চেয়ারম্যান তাকে ধাক্কা দেন এবং তাকে নিবৃত্ত করেন। আমি মামলা দেয়ার কথা বলতেই পারি না’।

জানতে চাইলে পাউবো কর্মকর্তা আলমগীর কবির বলেন, চেয়ারম্যান তাকে ধাক্কা মারেন বটে তবে মারধরের কোন ঘটনা ঘটেনি। উত্তেজনা থামাতে তিনি হয়তো এমন কাজটি করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews