1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
February 5, 2023, 12:45 am
Title :
কলারোয়ায় কয়লা ইউনিয়ন আ’লীগের কর্মীসভা কলারোয়ায় গাছে গাছে আমের মুকুলে সমারোহ বিএনপি-জামাতের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে সাতক্ষীরায় যুবলীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল তালায় চুরির অপবাদে নিরীহ ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আদালতে মামলা তালায় ইসলামী ছাত্র আন্দোলনের কমিটি গঠন সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ৪ ফেব্রুয়ারি ২০২৩ শীর্ষক আলোচনা সভা বিএনপি মহাসচিবকে পাঠ্যপুস্তক নিয়ে মন্তব্য করার আগে পড়ে দেখার আহ্বান তথ্যমন্ত্রীর কলারোয়ার কাউরিয়ায় ৯ম তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত ঐহিত্যবাহী পলাশপোল আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলন মেলা সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির দু’দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ও সাধারণ সভা

বাংলাদেশি ভক্তদের ‘ভার্চুয়াল উপহার’ দিলেন মেসি

  • আপডেট সময় Tuesday, November 29, 2022

স্পোর্টস ডেস্ক: প্রায় সাড়ে চার কোটি জনসংখ্যার দেশ আর্জেন্টিনা। বলা হয়ে থাকে, দেশটির জনসংখ্যার চেয়ে বাংলাদেশে তাদের ফুটবল সাপোর্টার বেশি। এটি অবশ্য এখন তারাও জানে। আর সেই সম্মানে বাংলাদেশিদের জন্য ‘ভার্চুয়াল উপহার’ দিলো আর্জেন্টিনার দেশটির পেশাদার ফুটবল লিগ।

তারা টুইটার ও ফেসবুকে ভেরিফায়েড পেজে মেসির হাতে বাংলাদেশের পতাকা হাতে একটি ছবি দিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, গোলের পর মাঠে ছুটছেন লিওনেল মেসি। তার হাতে বাংলাদেশের পতাকা। ফুটবলের কোনো সীমানা নেই, এ ছবিটি দিয়ে আবারও সেই বার্তা দিলো তারা। মেসির হাতে বাংলাদেশের পতাকা দেখে অনেকেই চমকে যাবেন হয়তো। প্রথমেই ছবির সত্যতা নিয়ে ধাক্কা খেতে পারেন সমর্থকরা।

ছবিটি আসলে ফটোশপে তৈরি করা বা এডিট করে বানানো। তবে ফেসবুক ও টুইটার পোস্টটি সত্য। আর্জেন্টাইন ভক্তরা বলছেন, মূলত এই ছবি দিয়ে বাংলাদেশি আর্জেন্টাইন সমর্থকদের সম্মান জানালো তারা।

এডিট করা ছবির মাধ্যমে হলেও বাংলাদেশের আর্জেন্টাইন ফ্যানদের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা! ছবি পোস্ট করে আর্জেন্টিনার পেশাদার ফুটবল লিগ টুইটারে লিখেছে, ‘লিওনেল মেসি বাংলাদেশ।’ মেসির সঙ্গে বাংলাদেশের বন্ধুত্ব বুঝাতে সেখানে দুটি ইমোজিও যোগ করা হয়েছে। একইভাবে ফেসবুক পেজেও তারা ছবিটি দিয়ে লিখেছে, ‘লিওনেল মেসি বাংলাদেশ। এটাই সেই টুইট। বাংলাদেশ ফুটবল ফেডারেশন।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews