1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:04 pm

বাপুসের পক্ষ থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকা প্রদান

  • আপডেট সময় Thursday, April 1, 2021

বৃহস্পতিবার দুপুর ১ টার সময় বাপুসের পক্ষ থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকা প্রদান করা হল সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মো: তানজিল্লুর রহমানকে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি কর্তৃক প্রকাশিত, মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকাটি প্রদান করা হয় সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মো: তানজিল্লুর রহমান কে।

এ সময় উপস্হিত ছিলেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো: সাইফুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো: আবু ছালেক, সাধারন সদস্য মিলন আহম্মেদ। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকাটি বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আরিফ হোসেন ছোটন কর্তৃক প্রকাশিত।

যার প্রধান সম্পাদক কামরুল হাসান শায়ক, সম্পাদক আবুল বাশার ফিরোজ, সহযোগি সম্পাদক অস্ট্রিক আর্যু, আফজাল হোসেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকায় যাদের বানী রয়েছে তারা হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো: বদরুল আরেফীন, বংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির

কেন্দ্রীয় সভাপতি মো: আরিফ হোসেন ছোটন, বংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির রাজধানী শাখার সভাপতি মাজহারুল ইসলাম, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকার প্রধান সম্পাদক কামরুল হাসান শায়ক, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হতালিকার সম্পাদক আবুল বাশার ফিরোজ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্হ তালিকা টি বাংলাদেশের সকল জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রদান করা হয়েছে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি জেলা ও উপজেলা কমিটির মাধ্যমে। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews