1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 14, 2024, 10:40 pm
Title :
ইউএনডিপি’র আয়োজনে নগর উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু পাটকেলঘাটা থানা পুলিশের পৃথক অভিযানে অভিযানে আটক-৩ খুলনায় ৩ আনসার ব্যাটালিয়ন ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন সাতক্ষীরার শ্যামনগরে দুই রোহিঙ্গা নারীকে পাঁচারকারীসহ আটক করেছে আরবিজিবি সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকীতে সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক পার্টির উদ্যোগে খাদ্য বিতরণ প্রয়াত ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ৩১তম মৃত্যুবার্ষিকী পালনে প্রস্তুতি সভা তালায় জাতীয় শ্রমিক লীগের সেলিমকে সভাপতি পদে পূর্ণ বহাল ডা. অপরাজিতার আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে সামেক শিক্ষার্থীদের বিক্ষোভ, ক্লাস-পরীক্ষা বর্জন শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন সাতক্ষীরার এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী

বিআরআরএফের ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট সময় Sunday, March 24, 2024

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরাম (বিআরআরএফ) আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ মার্চ) সংগঠনটির সভাপতি এন রায় রাজার সভাপতিত্বে রেলভবনের অষ্টম তলার হলরুমে এ অনুষ্ঠানটি পালিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন, খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. রশীদুজ্জামান, সংরক্ষিত আসনের এমপি লায়লা পারভীন সেজুঁতি, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মহাপরিচালক সুভাষ চন্দ বাদল, কালেরকণ্ঠের নিখিল ভদ্র, পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজদসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা ও বিআরআরএফের সদস্যরা।

এদিকে এ অনুষ্ঠানের প্রধান অতিথি রেলমন্ত্রী জিল্লুল হাকিম অসুস্থ থাকায় উপস্থিত থাকতে না পারলেও সংগঠনটিকে শুভেচ্ছা বার্তা দেন। এটিই রেল বিটের সাংবাদিকদের (বিআরআরএফ) প্রথম ইফতার ও দোয়া মাহফিল।

ইফতার ও দোয়া মাহফিলে সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের রেল নেটওয়ার্কের আওতায় আনা দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলকে সুদুর সুন্দরবন অর্থাৎ নাভারন হয়ে সাতক্ষীরা ওপর দিয়ে শ্যামনগরের মুন্সিগঞ্জে নিয়ে যাবার প্রতিশ্রুতি দেন। এটি যাতে দ্রæত বাস্তবায়িত হয় সেবিষয়ে রেলমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

এছাড়া খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. রশীদুজ্জামান রেল সাংবাদিকদের আরো বেশী করে রেলের ওপর সংবাদ প্রকাশসহ এ খাতের দুর্নীতির স্থানগুলো তুলে ধরা এবং দুর্ঘটনা কমানোর ওপর গুরুত্বারোপ করেন।

এমপি লায়লা পারভীন সেজুঁতি বলেন, বর্তমানে রেল অতিগুরত্বপূর্ণ হয়ে উঠেছে। রেলের সেবা বাড়ানো দরকার, রেলে আরো বেশী স্বচ্ছতা ও কর্মকর্তা-কর্মীদের জবাবদিহিতার আওতায় আনার কথা বলেন তিনি।

সবশেষে সংগঠনটির সভাপতি এন রায় রাজা তিন জন সংসদ সদস্যসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতাদের এ অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। বিআরআরএফের পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছাও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews