1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 2:07 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী

  • আপডেট সময় Sunday, September 26, 2021

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম), ১১ আশ্বিন (২৬ সেপ্টেম্বর) : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিগত ২০১৮ সালের নির্বাচনের পূর্বে বিএনপি নেতারা ডান বাম মধ্যপন্থি প্রভৃতিদের নিয়ে ঐক্যের কথা বলেছেন। ঐক্য করেছেনও। কিন্তু জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

বর্তমানেও বিএনপি নেতারা বিভিন্ন প্রকার ঐক্যের কথা বলছেন। প্রকৃতপক্ষে তাদের ঐক্যের মধ্যে প্রচন্ড অনৈক্য বিরাজমান। কাগুজে ঐক্য হলেও তা দেশ ও জনগণের কোন কাজে আসবেনা। তিনি বলেন, বিএনপি নেতাদের বক্তব্য এখন জনগণের নিকট হাসির খোরাকে পরিণত হয়েছে। বিএনপির খালি কলসি এখন বেশি বাজছে।

মন্ত্রী আজ নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলা আাওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব আজ বিশ্বে প্রসংসিত। জাতিসংঘসহ বিশ্ব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে বিশেষ আমন্ত্রণ জানিয়ে জাতিসংঘের অধিবেশনে নিয়ে গেছেন। করোনা মহামারি মোকাবেলায় সফল হওয়া এবং করোনার মধ্যে আর্থিক সব সূচক উর্ধ্বমূখী রাখার অবিশ্বাস্য গল্প বিশ্ববাসী শুনতে চায়।

তারা প্রধানমন্ত্রীকে অনুকরণ ও অনুসরণ করতে চায়। তাদের দেশে প্রধানমন্ত্রীর চিন্তা-ভাবনা ও গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। এটা দেশের জন্য গর্বের। অথচ বিএনপি নেতৃবৃন্দ দেশের এসব সাফল্যগাঁথা দেখতে পায়না। তারা শুধু অপরাজনীতিতে ব্যস্ত। এজন্যই জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে।

দু’বছর পরে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। তারাই দলের মুল শক্তি। কাজেই তাদের মতামতের ভিত্তিতে দল পরিচালিত হবে। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা অপশক্তি থেকে সতর্ক থাকতে হবে। দলের সাংগঠনিক ভিত্তি আরো শক্তিশালী করতে হবে।

রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ যুবলীগ মহিলালীগ কৃষকলীগ স্বেচ্ছাসেবক লীগ প্রভৃতি অঙ্গসংগঠনের মেয়াদোত্তীর্ণ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে সম্পন্ন করার নির্দেশ দিয়ে তথ্যমন্ত্রী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের তৃণমুলের চাহিদার ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে। প্রতি ইউনিয়ন থেকে তিনজনের নাম প্রস্তাব করতে হবে। যাচাই বাচাই করে নেতৃবৃন্দ দলীয় প্রার্থী ঠিক করবেন।

উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি আবদুল মোনাফের সভাপতিত্বে সভায় অন্যন্যের মধ্যে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, পৌর মেয়র শাহাজাহান সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য ইফতেখার হোসেন বাবুল, কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, আকতার হোসেন খান, আবুল কাশেম চিশতিসহ যুবলীগ ছাত্রলীগ মহিলালীগ কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

সভার শুরুতে মৃত্যুবরণকারী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। সূত্র-পিআইডি চট্রগ্রাম

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews