1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:01 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

বিজ্ঞান শিক্ষক ও বায়োলজিস্ট মিজান স্যারের ৬১ তম জন্ম দিন আজ

  • আপডেট সময় Saturday, August 21, 2021

সাতক্ষীরা সদরের ভবানীপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের বিশিষ্ট বিজ্ঞান শিক্ষক ও বায়োলজিস্ট খোন্দকার স্যার তথা ওন্ড মিজান স্যারের ৬১ তম জন্ম দিন আজ।

সাতক্ষীরা সদর উপজেলার ভবানীপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের বিশিষ্ট বিজ্ঞান ও বায়োলজিস্ট খোন্দকার স্যার তথা ওন্ড মিজান স্যার বাংলা ১৩৬৭ সনের ০৭ ভাদ্র মোতাবেক ১৯৬০ সনের এই দিনে জন্ম গ্রহন করেন।

তিনি কলারোয়া উপজেলা ৫ নং কেড়াগাছি ইউনিয়ন অধীন এমএলএ সাহেব ধন্য বোয়ালিয়া গ্রামের শেখ পাড়ার সম্ভ্রান্ত খোন্দকার পরিবারে বাংলা ১৩৬৭ সনের ০৭ ভাদ্র মঙ্গলবার প্রত্যুষে জন্মগ্রহন করেন। তার পিতা খোন্দকার শামছুর রহমান এবং মাতা মরহুমা ছকিনা বেগম।

উল্লেখ্য খোন্দকার স্যার তথা ওল্ড মিজান স্যার ১৯৭৮ সনে কলারোয়া জি.কে.এম.কে পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ১৯৮১ সনে কলারোয়া মহাবিদ্যালয় থেকে আই.এস.সি এবং ১৯৮৩ সনে বি.এসসি পাশ করেন। সর্বশেষ ১৯৯০ সনে খুলনা টি.টি কলেজ থেকে বি.এড ডিগ্রী লাভ করেন।

খোন্দকার স্যার তথা ওল্ড মিজান স্যার ১৫/১২/১৯৮৪ ইং তারিখ থেকে ভবানীপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষক হিসাবে অদ্যাবধি কর্মরত আছেন। তার এই ৬১ তম জন্ম দিনে পরিবারের সকল সদস্যসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা তথা আত্মীয় স্বজন বন্ধু মহল সকলেই তাঁর দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও শুভেচ্ছা জানিয়েছেন।(প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews