1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 11:25 am
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

বিধি নিষেধ শিথিল হলেও মাস্ক ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাবে না- খুলনা জেলা প্রশাসক

  • আপডেট সময় Wednesday, July 14, 2021

খুলনা, ৩০ আষাঢ় (১৪ জুলাই) : আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সরকার করোনাভাইরাস প্রতিরোধে চলমান বিধি নিষেধ ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত শিথিল করেছে। কিন্তু এসময়ে মাস্ক পরিধান ব্যতিরেকে কেউ বাহিরে বের হলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ (বুধবার) সকালে খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে খুলনা জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, ধর্মীয় ও আর্থিক বিবেচনায় বাস্তবতার নিরীখে সরকার আট দিনের জন্য বিধি নিষেধ শিথিল করেছে। এসময়ে আমরা প্রত্যেকে যদি ব্যক্তিগতভাবে সচেতন হয়ে করোনার সংক্রমণকে কমাতে না পারি তাহলে কেবল স্বাস্থ্যব্যবস্থার উন্নয়নের মাধ্যমে করোনা মোকাবেলা সম্ভব হবে না।

তিনি পশুর হাট, শপিংমল, মার্কেট, মসজিদসহ সকল জনসমাগম স্থলে বাধ্যতামূলকভাবে সবাইকে মাস্ক পরিধাণ ও অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সভায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়, খুলনা সিটি কর্পোরেশন এলাকায় করোনা সংক্রমণ গত দুই সপ্তাহে কিছুটা কমলেও কয়েকটি উপজেলায় বেড়ে গেছে এবং সার্বিকভাবে মৃত্যুর সংখ্যা বেড়েছে। এজন্য তাঁরা আক্রান্ত রোগীদের একেবারে শেষ মুহূর্তে হাসপাতালে আসা এবং গ্রামাঞ্চলে অনেকক্ষেত্রে চিকিৎসা গ্রহণে অনীহাকেও দায়ী করছেন।

সভায় খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ রবিউল হাসান, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ, উপপুলিশ কমিশনার (সদর) মোঃ এহসান শাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভা শেষে জেলা প্রশাসক সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে খুলনা সাংবাদিক ইউনিয়নের দুইজন সাংবাদিকের চিকিৎসার জন্য প্রত্যেকে ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews