1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
February 4, 2023, 11:41 pm
Title :
কলারোয়ায় কয়লা ইউনিয়ন আ’লীগের কর্মীসভা কলারোয়ায় গাছে গাছে আমের মুকুলে সমারোহ বিএনপি-জামাতের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে সাতক্ষীরায় যুবলীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল তালায় চুরির অপবাদে নিরীহ ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আদালতে মামলা তালায় ইসলামী ছাত্র আন্দোলনের কমিটি গঠন সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ৪ ফেব্রুয়ারি ২০২৩ শীর্ষক আলোচনা সভা বিএনপি মহাসচিবকে পাঠ্যপুস্তক নিয়ে মন্তব্য করার আগে পড়ে দেখার আহ্বান তথ্যমন্ত্রীর কলারোয়ার কাউরিয়ায় ৯ম তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত ঐহিত্যবাহী পলাশপোল আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলন মেলা সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির দু’দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ও সাধারণ সভা

বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময় Monday, November 28, 2022

খুলনা, অগ্রহায়ণ ১৩ (২৮ নভেম্বর) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর খুলনা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (সোমবার) বিকালে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মৈত্র, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম ও ক্রীড়া অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলীমুজ্জামান। বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অতিথিরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজকে ক্রীড়ামূখী করার চেষ্টা করছেন। শরীর সুস্থ রাখার জন্য নিয়মিত খেলাধুলা করা প্রয়োজন। খেলাধুলার মাধ্যমে নিজেকে যোগ্য করে তুলতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীদের মেধার উন্মেষ ঘটানো সম্ভব। তাঁরা আরও বলেন, দেশে নারী ফুটবলের বিকাশ ঘটেছে। ছেলেদের পাশাপাশি খেলাধুলায় নারীরা বেশ এগিয়ে যাচ্ছে।

খেলাধুলাই পারে মাদক ও কিশোর গ্যাং থেকে তরুণদের দূরে রাখতে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নামে এ টুর্নামেন্টের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্ম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে বেশি করে জানতে পারবে। অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ী ও রানার আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

ফাইনাল খেলায় মাগুরা জেলা বালিকা দল ২-১ গোলে চুয়াডাঙ্গা জেলা বালিকা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান এবং টাইব্রেকারে যশোর জেলা বালক দল ৪-২ গোলে নড়াইল জেলা বালক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews