1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 9:53 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি’র মৃত্যুতে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার শোক

  • আপডেট সময় Sunday, May 9, 2021

সাতক্ষীরা সদর সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র চাচা বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি আর নেই। বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি (৮৫) বার্ধ্ক্যজনিত কারনে শনিবার রাত পৌনে ১০টার দিকে ঢাকার বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সহ-সভাপতি ও মধুবাগ আবাসিক উন্নয়ন কমিটির সহ-সভাপতির দয়িত্বে ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি’র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ও শোকস্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি, মধুবাগ আবাসিক উন্নয়ন কমিটির সভাপতি ও এম আর পরিবহনের পরিচালক মো: নুরুল হক, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সাধারণ সম্পাদক কবির হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াসাত আলি’র গভীর শোক জানিয়েছেন ও শোকস্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন এম আর পরিবহনের এমডি ইকবাল কবির পলাশ। মধুবাগ আবাসিক উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনছারুজ্জামান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews