1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2021, 1:14 pm
Title :
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা কলারোয়ার বেত্রবতী হাইস্কুলের কৃতি ছাত্রী জ্যোতির আইনজীবি স্বীকৃতি লাভে অভিনন্দন কলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভাকলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভা প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন উপলক্ষে পৌর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী বল্লী মোঃ মুজিবর রহমান মাধ্য. বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে প্রাক্তন ছাত্রদের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং : ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামি পার্থ মন্ডল যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশে এবং বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে-প্রধানমন্ত্রী সাতক্ষীরার নবাগত আইনজীবী সাইদ-বিন্তুকে ফুলের শুভেচ্ছা টাটা ক্রপকেয়ার কোম্পানীর কৃষক সমাবেশ অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে জেলা আ’লীগ আলোচনা সভা ও দোয়া

  • আপডেট সময় Thursday, August 5, 2021

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকাল ৫টায় সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা আ’লীগের আয়োজনে ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেনের সার্বিক সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

তিনি বলেন ১৯৪৯ সালের ৫ আগস্ট তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ কামাল। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্য সদস্যদের সাথে তাকেও হত্যা করে ঘাতকরা।

শেখ কামাল বঙ্গবন্ধুর সন্তান-এটাই তাঁর একমাত্র পরিচয় নয়। তিনি পূর্ব পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড় ছিলেন। একইসাথে তিনি ঢাকা থিয়েটারের প্রতিষ্ঠাতা সদস্য এবং মঞ্চাভিনেতা ছিলেন। তিনি আবাহনী ক্রীড়াচক্র প্রতিষ্ঠা করেছিলেন এবং তার মাধ্যমে আধুনিক ফুটবলে ক্রীড়ানৈপুণ্য সৃষ্টি হয়েছে।

‘শহীদ শেখ কামালের কর্মময় জীবন থেকে বর্তমান যুব সমাজকে শিক্ষা গ্রহণ করতে হবে এবং শেখ কামালের জীবনাদর্শে উদ্বুদ্ধ হয়ে তরুণ সমাজকে দেশ বিনির্মাণে কাজ করে যেতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্বা অধ্যক্ষ আবু আহমেদ, শহীদুল ইসলাম, শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম-সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এড. আজহারুল ইসলাম,

দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক লায়লা পারভীন সেজুতি, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা: সুব্রত ঘোষ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, পৌরসভার ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মুশফিকুর রহমান মিল্টন, অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ছাত্রলীগের সভাপতি এসএম আশিকুর রহমান, সাধারণ সম্পাদক সুমন হোসেন, তাঁতীলীগের শেখ আলমগীর হোসেন, সেচ্ছাসেবকলীগের মীর মোস্তাক আলী নেতৃবৃন্দ।

পরে বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা জামে মসজিদের ইমাম মাও: এহছানুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews