1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2021, 7:49 am
Title :
কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কিংবদন্তী অভিনেত্রী কবরী চিরস্মরণীয়-বরণীয় -তথ্যমন্ত্রী করোনা সংক্রমণরোধে খুলনা মহানগরে মোবাইল কোর্টের অভিযান, ১৮টি মামলায় ছয় হাজার পাঁচশত টাকা জরিমানা করোনায় দেশে আজও ১০১ জনের মৃত্যু, রোগী শানাক্ত ৩৪৭৩ জন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা জেলা আ’লীগের শ্রদ্ধা ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা খুলনায় করোনাকালে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন লকডাউনের মধ্যে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ২২ দরিদ্রদের উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ঐতিহাসিক মুজিবনগর দিবসে প্রধানমন্ত্রীর বাণী

বৈকারী ইপি নির্বাচনে এবারও জনপ্রিয়তার শীর্ষে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে

  • আপডেট সময় Thursday, March 11, 2021

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সুখি-সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে এবং মাননীয প্রশানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ তথা গ্রাম হবে শহর বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে চলেছেন সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন বৈকারী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান অসলে।

ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে ১৯৮৫ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক ছিলেন। এবং তিন বারের ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি ১৯৮৮ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত বৈকারী ইউনিয়ন আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। দলীয় কাউন্সিলের মাধ্যমে ১৯৯২ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত আসাদুজ্জামান অসলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

২০০২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য এবং সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। আসাদুজ্জামান অসলে দলীয় প্রতিক নৌকা নিয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৈকারী ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন।

আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান অসলে একজন সফল ব্যবসায়ী। ব্যক্তি জীবনে তার দুই ছেলে। বড় ছেলে ইনজামুল হক ইনজা সদর উপজেলা আওযামী যুবলীগের যুগ্ম-আহবায়ক। এবং ছোট ছেলে জহির রায়হান রিয়াদ বৈকারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করছে। ভাতিজা সোহাগ হোসেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান অসলে, জাতির জনক বঙ্গবন্ধু মুজিব আদর্শের রাজপথের পরিক্ষিত সৈনিক। তিনি বৈকারী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ কে সুসংগঠিত করতে জামাত-শিবির ও বিএনপি চার দলীয় জোট সরকারের জুলুম-নির্যাতন, হামলা-মামলার সিকার হয়েছেন। জামাত-শিবির আগুন সন্ত্রাসীরা ২০০১ সালে বৈকারী আসাদুজ্জামান অসলের বাড়ি-ঘর পুড়িয়ে দেয়। যুদ্ধাপরাধি মামলার স্বাক্ষিদের সমন্বয়কারি আওয়ামী লীগ আসাদুজ্জামান অসলে।

আওয়ামী লীগ করার অপরাধে ২০০১ সালে তার ছেলের গলায় জুতার মালা পরায় জামাত-শিবিরের সন্ত্রাসীরা।
এতো নির্যাতন-অত্যাচারের পরেও আসাদুজ্জামান অসলে একমুহুত্তের জন্যেও বাংলাদেশ আয়ামী লীগ থেকে সরে দাঁড়াননি।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য, সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান অসলে চেয়ারম্যান পদে নৌক প্রতিকে জয়লাভ করার পর থেকে সদরের বৈকারী ইউনিয়নের রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টের উন্নয়ন করেছেন।

বৈকারী ইউনিয়নে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধি ভাতা, মাতৃত্বকালিন ভাতাসহ ইউনিয়ন বাসীদের নাগরিক সেবা বৃদ্ধি করেছেন। সীমান্তবর্তী ইউনিয়নে শতভাগ বিদ্যুৎ এবং স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করার মধ্য দিয়ে এলাকার হত দরিদ্র সাধারণ খেটে খাওয়া মানুষদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন।

আসন্ন ইউপি নির্বাচনেও আসাদুজ্জামান অসলে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ তথা গ্রাম হবে শহর বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে চলেছেন সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন বৈকারী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান অসলে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে কে সামাজিক ও রাজনীতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কিছু নব্য আওয়ামী লীগ নেতা কালো টাকা খরচ করে বিভিন্ন ভাবে তার বিরুদ্ধে মিথঅ তথ্য দিয়ে অপপ্রাচার ও সড়যন্ত্র চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews