1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 19, 2024, 12:51 am
Title :
ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় মানুষের মাঝে এ্যাড. সোহাগের ঈদ সামগ্রী বিতরণ পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে শেখ আমজাদ হোসেন’র শুভেচ্ছা খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন সিটি মেয়র সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ ঈদে সড়কে শৃংখলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরার উন্নয়নে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার শ্যামনগরে অসহায় মানুষকে পূঁজি করে লিডার্সের মোহনের বিরুদ্ধে প্রকল্পের টাকা নয় ছয়ের অভিযোগ শিশুদের জন্য সুন্দর ও সহনশীল আচরণ বিষয়ে সুশীলনের অবহিতকরণ সভা

ভারতের প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে র‍্যাব-৬ এর বিশেষ মহড়া

  • আপডেট সময় Tuesday, March 23, 2021

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ইশ্বরীপুর যশোরেশ্বরী কালীমন্দিরে প্রতিবেশি রাষ্ট্র ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’র আগমনকে ঘিরে মঙ্গলবার(২৩ মার্চ) র‍্যাব-৬ এর প্রস্তুতি মহড়া অনুষ্ঠিত হয়েছে। এ সময় তারা শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা শহরের প্রধান প্রধান সড়কে মোটরসাইকেল ও মোটর গাড়ি নিয়ে সাইরেন বাজিয়ে জনগণকে আইন-শৃঙ্খলা রক্ষার ব্যাপারে সজাগ করে দেন।

পরে বংশীপুর মোড় হতে যশোরেশ্বরী কালী মন্দির এলাকার আশেপাশের সড়কগুলোতেও মহড়া দেনন র‍্যাব। ভারতীয় প্রধানমন্ত্রীর আগমনের পূর্ব মুহূর্ত পর্যন্ত তাদের এই কার্যক্রম চলমান থাকবে বলে তারা জানান। এসময় উপস্থিত ছিলেন র‍্যাব ৬ এর সাতক্ষীরার কমান্ডিং অফিসার সিনিয়র এএসপি বজলুর রশিদ ও এ এস পি শফিকুর রহমান।

র‍্যাব কর্মকর্তা বলেন, অদ্য হতে ভারতের মাননীয় প্রধানমন্ত্রীর আগমনের দিন পর্যন্ত সময়ে বিভিন্ন গাড়ি তল্লাশি করবেন র‍্যাব সদস্যরা। শারীরিক তল্লাশির পাশাপাশি মাদক ও অস্ত্র উদ্ধার শনাক্তে বিশেষ পারদর্শী দল অংশ নেবে এ তল্লাশিতে। র‍্যাবের ডগ স্কোয়াডও গাড়ি তল্লাশিতে অংশ নেবে বলে জানান। ভারতের প্রধানমন্ত্রীর সফরের নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে তারা সব ধরনের কার্যক্রম গ্রহণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews