1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 16, 2021, 5:07 pm
Title :
অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন একটি চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা এক্ষেত্রে শৃঙ্খলা বিধানে সহায়ক-তথ্য ও সম্প্রচারমন্ত্রী আশাশুনির শ্রীউলায় বানভাসি মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র খাদ্য সহায়তা বিতরণ খুলনা জেলায় করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন আট হাজার নয়শত ৮৫ জন আসক ও স্বদেশের প্যানেল আইনজীবীদের মতবিনিময় সভা কলারোয়ার দেয়াড়া ইউপি নির্বাচনে খোর্দ্দে নৌকা প্রতীকের বিশাল জনসভা টাটাক্রপকেয়ার কোম্পানীর পক্ষ থেকে কৃষক প্রশিক্ষণ দেবহাটায় শান্তি দিবস উপলক্ষে ১৫ দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন পাটকেলঘাটায় নৌকা প্রতীকের বিভিন্ন স্থানে পথসভা অনুষ্ঠিত ৪ দফা দাবিতে সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন জিডিপিতে মৎস্যখাত বড় অবদান রাখছে -নারায়ণ চন্দ্র চন্দ

মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজান গাইনের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযেগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Tuesday, August 31, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা কালিগঞ্জের মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজান গাইনের অনিয়ম, দুর্নীতি ও নানান অপকর্মের বিরুদ্ধে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম।

মঙ্গলবার বেলা ১২ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে লিখিত বক্তব্যে তিনি বলেন কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউপি চেয়ারম্যান, বিএনপি নেতা একজন দুর্নীতিবাজ, সরকারী অর্থ আত্মসাৎকারী ও ধুরন্ধর ব্যাক্তি হইতেছে।

বিগত ৫টি বছরে মিজান গাইন চেয়ারম্যান হওয়ার সুবাদে ইউনিয়নে কাগজে কলমে বিভিন্ন প্রকল্পের কাজ দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে সরকারের উন্নয়নের ধারাকে প্রশ্নবিদ্ধ করে চলেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় হতে প্রাপ্ত প্রকল্পের কাগজপত্র তুলে সরেজমিনে দেখে কাজের কোনো মিল খুঁজে পাওয়া যায়নি। ২০১৭-১৮-১৯ ও ২০২০ অর্থ বছরের উল্লেখিত প্রকল্পের সমুদয় অর্থ লোপাট করেছে।

দুর্ণীতি করতে করতে ধুর্ত চেয়ারম্যান মিজান গাইন মসজিদ, মন্দির, মাদ্রাসা, পানি নিস্কাশনের ড্রেন সহ অসংখ্য জনগুরুত্বপুর্ণ কাজ না করে প্রায় অর্ধ কোটি টাকা হজম করেছে। তাছাড়া মিজান গাইনের বিরুদ্ধে কথা বললেই সে সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে হাত, পা ভেঙ্গে দেওয়া সহ নানান হুমকী ধমকী ও অশ্লীল, কুরুচীপুর্ণ ভাষায় গালিগলাজ এবং অবদাস্ত করে থাকে। কাঔকে সন্মান দিয়ে তিনি কথা বলে না।

স্থানীয় জনসাধারণ চেয়ারম্যানের হীন অনিয়ম, দুর্ণীতি ও নানান অপকর্মের প্রতিবাদে ফুঁসে উঠেছে। যে কোনো সময়ে জনরোষে পড়তে পারে বহু অপকর্ম, দুর্নীতি ও ধুর্তবাজ চেয়ারম্যান মিজান গাইন।

এসময় তিনি মথুরেশপুর ইউনিয়নের ৫নং ওয়াডের মনোরঞ্জন ঘোষের বাড়ী হতে নিলকমল ঘোষের বাড়ী অভিমুখে ইটেরসোলিং (১ লক্ষ টাকা), বজলু সরদারের বাড়ীর মুখ থেকে কোমলের বাড়ী অভিমুখে নতুন ইটেরসোলিং(৪১ হাজার টাকা), ১ নং ওয়ার্ডে হবি মোল্লার বাড়ীর মুখ হতে সাইফুল মেম্বরের বাড়ি অভিমুখে পানি নিস্কাশনের আউট ড্রেন নির্মান (২ লক্ষ টাকা), ২ নং ওয়াডে

হাড়দ্দহা কলগেট হতে ঘর্নিঝড় আয়লার পানি প্লাবন হতে রক্ষা পাওয়ার জন্য রমিচ পুটের বাড়ি অভিমুখে মাটির রাস্তা নির্মান(২ লক্ষ টাকা), ১নং ওয়ার্ডে বসন্তপুর গ্রামের পোর্ট প্রাইমারী স্কুলের সামনে হতে মুনজুর গাজীর বাড়ী পর্যন্ত নতুন ইটের রাস্তা (৬০ হাজার টাকা), ৭ নং ওয়ার্ডে উজয়মারী জয়দেবের বাড়ীর মুখ হইতে উজয়মারী প্রাইমারী স্কুল পর্যন্ত রাস্তা সংস্কার (৮০ হাজার টাকা), ৮নং

ওয়ার্ডে নিজদেবপুর জসিমউদ্দীন এর মুখ হতে মুজিবর ঢালীর বাড়ি অভিমুখে রাস্তা(২ লক্ষ টাকা), ৯নং ওয়াডে বসন্তপুর মন্দির সংস্কার (২ লক্ষ টাকা) সহ অসংখ্য প্রকল্পের সমুদয় টাকা আত্মসাৎ করেছে চেয়ারম্যান মিজান।

সংবাদ সম্মেলনকালে সাংবাদিকবৃন্দের বিভিন্ন প্রশ্নের জবাব দেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম। তিনি দুর্ণীতিবাজ মিজান গাইনের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ জিন্নাৎ আলী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজউন রনি, প্রদিপ কুমার ঘোষ, মো: হাবিবুল্লাহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews