1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:46 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

মেধাবী প্রতিবন্ধী শিক্ষার্থী সাজিয়াকে হুইলচেয়ার দিলেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

  • আপডেট সময় Monday, July 12, 2021

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ আলিপুরের জিপিএ-৫ পাওয়া মেধাবী প্রতিবন্ধী সাজিয়া খাতুনের লেখাপড়ার দায়িত্ব নেওয়ার পর এবার তার চলাফেরার জন্য উন্নতমানের হুইলচেয়ার দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু।

সোমবার (১২ জুলাই) সকালে সাজিয়া খাতুনের বাসায় যেয়ে তার চলাচলের জন্য নিজে হাতে এ হুইলচেয়ার তুলে দেন তিনি । এসময় উপস্থিত ছিলেন স্বেছাসেবকলীগের গাজী বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেনসহ আরো অনেকে।

উল্লেখ্য জন্মগত ভাবে সাজিয়া খাতুন শারীরিক প্রতিবন্ধী। বাবা-মায়ের বিচ্ছেদের পর নানা শামছুল আলমের বাড়ি থেকে পড়াশুনা করতো সে। বিগত ২০২০ সালে আলিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে এসএসসি উত্তির্ন হয় সে। তবে অভাব অনটনের তার পরিবার কলেজে ভর্তির টাকা জোগার করতে পারেননি। এখবর পেয়ে সদর উপজেলা চেয়ারম্যান তার চিকিৎসা ও পড়ালেখার দায়িত্ব নেন।

এবিষয়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু বলেন, মেধাবী প্রতিবন্ধী শিক্ষার্থী সাজিয়া খাতুনের বাবা থেকেও নাই। অর্থ-অভাবে যেনো তার লেখাপড়া বন্ধ হয়ে না যায় সেকারনে যতোদিন তার লেখাপড়া শেষ না হবে ততোদিন তাকে সার্বিকভাবে সহযোগিতা করা হবে।

তিনি আরো বলেন, আজ তার চলাফেরার জন্য একটি হুইলচেয়ার দিয়েছি এবং সাজিয়া খাতুনকে উন্নত চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews