1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:33 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

যশোরে “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এর প্রচারণা কার্যক্রম অব্যহত

  • আপডেট সময় Friday, September 17, 2021

যশোর, ১৭ সেপ্টেম্বর-২০২১ : যশোরে “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ”- এর প্রচারণা কার্যক্রম চলছে। গত রবিবার থেকে এ জেলায় কার্যক্রম চলছে।

সরকারের উন্নয়ন কার্যক্রম, প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ, সামাজিক সচেতনতামূলক প্রোগ্রাম যেমন বাল্য বিবাহ রোধ, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন, নারীর শিক্ষা ও ক্ষমতায়ন, আশ্রয়ন, মাদক প্রতিরোধসহ বিভিন্ন ধরনের জনসচেতনতামূলক কার্যক্রম ভ্রাম্যমান এলইডি ভ্যানের মাধ্যমে জনগণের সামনে তুলে ধরা হচ্ছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ ফারুক আহমেদ ও প্রকল্প পরিচালক মোহাম্মদ ওমর ফারুক দেওয়ান শুক্রবার যশোর শহরের মনিহার চত্ত্বর, টাউন হল ময়দান, নিউ মার্কেট, এসপি বাংলোর সামনের মাঠে ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শন পরিদর্শন করেন।

এ সময় জেলা তথ্য অফিসের সহকারী পরিচালক মোঃ জাহারুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া কেশবপুর উপজেলাও আজ এ কার্যক্রম চলছে।

উল্লেখ করা যেতে পারে সরকারের উন্নয়ন উদ্যোগগুলো জনগণের সামনে তুলে ধরতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ উদ্যোগ গ্রহণ করছে। গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ প্রকল্পের সাহায্যে এ কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

এ প্রকল্পের আওতায় “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” শিরোনামে ১৯ হাজার স্পর্টে এ চলচ্চিত্র দেখানো হচ্ছে।

এছাড়া গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে ২০ হাজার স্পর্টে চলচ্চিত্র প্রদর্শন, ৮ হাজার স্থানে ভ্রাম্যমান সংগীত আয়োজন ও ১৪শতটি মহিলা সমাবেশ করা হয় দেশব্যাপী এর মধ্যে যশোরে ২৬১টি চলচ্চিত্র, ৯১টি সংগীত ও ১৫টি মহিলা সমাবেশ করা হয়।

এ প্রান্তিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ কার্যক্রম ১২০টি স্থানে প্রদর্শন করা হবে। প্রামাণ্যচিত্র প্রদর্শন শেষে উপস্থিত দর্শকদের নিয়ে কুইজ প্রতিযোগিতা করা হয়।

এ সময় অতিরিক্ত সচিব জনাব মোঃ ফারুক আহমেদ বলেন সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের জানার অধিকার রয়েছে এবং সে আলোকে জনগণ তাদের জীবনের উন্নয়ন করতে পারে। বিশেষত ডিজিটাল বাংলাদেশের সুফল গহণে জনগণকে সচেতন হওয়ার আহবান জানান অতিরিক্ত সচিব।

প্রকল্প পরিচালক মোহাম্মদ ওমর ফারুক বলেন সরকার শহরের সকল সুযোগ সুবিধা গ্রামের মানুষের জন্য অবারিত করেছে। গ্রামের মানুষকে তা-বুঝে নিতে হবে, এ সময় তিনি বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের কুফল জনগণের সামনে তুলে ধরেন। আগামীকাল তাদের কেশবপুর উপজেলায় অনুষ্ঠানমালা পরিদর্শনের কথা রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews