1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 15, 2024, 12:00 am
Title :
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে র‍্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণ ইউএনডিপি’র আয়োজনে নগর উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু পাটকেলঘাটা থানা পুলিশের পৃথক অভিযানে অভিযানে আটক-৩ খুলনায় ৩ আনসার ব্যাটালিয়ন ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন সাতক্ষীরার শ্যামনগরে দুই রোহিঙ্গা নারীকে পাঁচারকারীসহ আটক করেছে আরবিজিবি সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকীতে সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক পার্টির উদ্যোগে খাদ্য বিতরণ প্রয়াত ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ৩১তম মৃত্যুবার্ষিকী পালনে প্রস্তুতি সভা তালায় জাতীয় শ্রমিক লীগের সেলিমকে সভাপতি পদে পূর্ণ বহাল ডা. অপরাজিতার আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে সামেক শিক্ষার্থীদের বিক্ষোভ, ক্লাস-পরীক্ষা বর্জন

যশোরে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশু জোনাকির লাশ উদ্ধার

  • আপডেট সময় Tuesday, April 2, 2024

নাজমুল সুজন বিশ্বাস, শার্শা (যশোর) প্রতিনিধি : যশোর শহর থেকে নিখোঁজের একদিন পর শিশু জোনাকির লাশ পাওয়া গেল পুকুরে। আজ মঙ্গলবার রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে একটি পুকুর থেকে জোনাকি (৯) নামে শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে যখন যশোর কোতোয়ালি থানার পুলিশ লাশ উদ্ধার করে ডাঙ্গায় তুলেছিল তখন নিহত শিশুর শিশু কন্যার মুখে, হাতে, পায়ে ও গলায় আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে।

নিহত শিশু কন্যা জোনাকি যশোরের বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের শাহীন তরফদারের মেয়ে।

নিহতের বড় ভাই তাওহিদ হোসেন চয়ন সাংবাদিকদের বলেছেন,গত ৫ বছর আগে আমার মায়ের সাথে বাবার বিবাহ বিচ্ছেদ হয়। আমার মা এখন তুরস্কে রয়েছেন। বাবা সৎমা নার্গিস বেগমকে নিয়ে রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে ভাড়া বাসায় থাকেন। ৫দিন আগে জোনাকি বেনাপোল পোড়াবাড়ি থেকে আব্বার রেলগেটের বাসায় বেড়াতে যায়। গতকাল সোমবার সকাল ১০টা থেকে বোনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এরপর ফেসবুকে স্ট্যাটাসের পাশাপাশি কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করি। আজ মঙ্গলবার দুপুরে বাবার বাসার পাশে পরিত্যক্ত পুকুরপাড় থেকে বোনের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি দাবি করেন, সৎমার সাথে আমাদের বণিবনা হচ্ছিল না। ধারণা করছি, বোনকে হত্যা করা হয়েছে এবং ওই হত্যাকাণ্ডের সাথে আমার সৎ মা জড়িত।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি ওসি আব্দুর রাজ্জাক বলেন, গতকাল থানায় একটা হারানো জিডি হয়েছে। আজ মেয়েটির লাশ উদ্ধার হয়েছে। কী কারণে মেয়েটির মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্যে নিহতের সৎমাকে পুলিশি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews