1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 6:23 am
Title :
হাফেজ তাকরীমের গৌরবময় অর্জন বাংলাদেশের জন্য সুনাম বয়ে এনেছে : ধর্ম প্রতিমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ

যশোর-মাগুরা সড়কের বাস উল্টে একজন নিহত, ১৮ জন আহত

  • আপডেট সময় Saturday, December 19, 2020

যশোর প্রতিনিধি(তন্ময় মুখার্জী): যশোর-মাগুরা সড়কের হুদোরাজাপুর এলাকায় যাত্রীবাহী বাস উল্টে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।

এসময় আহত হয়েছে অন্তত ১৮ জন। তাদের মধ্যে ৫জনের অবস্থা আশংকাজনক। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি মাগুরা থেকে যশোরের দিকে আসছিলো। দুপুর আড়াইটার দিকে বাসটি সদরের হুদোরাজাপুর এলাকায় পৌছলে অপর একটি গাড়িকে পাশ দিতে গিয়ে রাস্তার নিচে নেমে যায়। এরপর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে যায়। স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে অংশ নেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে অংশ নেয়। দূর্ঘটনা স্থলেই শাহিন(১৭) নামে এক হাফেজী মাদ্রাসার ছাত্র নিহত হন। নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলায় বলে জানান হাসপাতালে দায়িত্বরত পুলিশ।

তিনি আরো জানান, আহতদের মধ্যে ১৭/১৮জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অনেকে সামান্য আঘাত প্রাপ্ত হয়েছেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনাম উদ্দিন জানান, দুর্ঘটনায় আহত ১১জনের মধ্যে একজন হাসপাতালে আনার পথেই মারা গেছেন। অন্যদের ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাদের মধ্যে ৫জনের অবস্থা সংকটাপন্ন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews