1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 9:31 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

রুহুল হক এমপির নির্দেশে দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সাহেব আলী

  • আপডেট সময় Saturday, April 10, 2021

দেবহাটা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি’র নির্দেশনা পেয়ে সম্প্রতি দেবহাটার গাজীরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত জাকির হোসেনের অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন সাহেব আলী।

শনিবার বিকেলে উপজেলার গরানবাড়িয়া গ্রামে নিহত জাকির হোসেনের অসহায় পরিবারের জন্য রমজান মাসসহ দুই মাসের প্রয়োজনীয় যাবতীয় চাল, ডাল, আলু, তেল, ঝাল, পিয়াজ, রসুনসহ অন্যান্য মুদি সামগ্রী, কাঁচা তরকারি ও সবজি, রমজানের ইফতারের জন্য চিড়া, চিনি, মিছরি, ছোলা, খেজুর, আটা এবং ছোট বাচ্চাদের বিস্কুট, টোস্ট, চানাচুর ও গুড়া দুধসহ ব্যাপক বাজার সদাই নিয়ে হাজির হন আলমগীর হোসেন সাহেব আলী।

এসময় আ.ফ.ম রুহুল হক এমপির পক্ষ থেকে নিহতের অসহায় পরিবারকে শান্তনা দেয়ার পাশাপাশি সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন তিনি।

উল্লেখ্য গত ৩০ মার্চ গাজীরহাট বাজারে ঢাকাগামী গ্রীন বাংলা পরিবহনের ধাক্কায় গুরুতর আহত হয়ে মৃত্যু হয় আটন ব্যাবসায়ী জাকির হোসেনের। স্বামীর মৃত্যুর পরদিনই চতুর্থ কণ্যা সন্তান প্রসব করে নিহত জাকিরের স্ত্রী। আটন ব্যবসায়ী জাকিরের অকাল মৃত্যুতে অবর্ণনীয় ক্ষতি হয় তার অসহায় পরিবারের। বর্তমানে তার স্ত্রী চারটি কন্যা সন্তান নিয়ে অসহায়ত্বের মধ্য দিয়ে দিনযাপন করছিলো।

সম্প্রতি নিহত জাকির হোসেনের অসহায় পরিবারের পাশে দাঁড়াতে আওয়ামী লীগ নেতা সাহেব আলীকে নির্দেশ দেন এমপি রুহুল হক। সে মোতাবেক শনিবার এসকল নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও বাজার সদাই নিয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়ান আলমগীর হোসেন সাহেব আলী। সহায়তা পেয়ে আ.ফ.ম রুহুল হক এমপি ও আওয়ামী লীগ নেতা সাহেব আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিহতের অসহায় পরিবার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews