1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2021, 11:48 pm
Title :
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্সের মেয়াদ হ্রাসের আত্মঘাতি উদ্যোগ বন্ধ ও ৪ দফা দ্রুত বাস্তবায়নে প্রতিবাদ সভা কলারোয়ায় শিক্ষকদের ওয়াশ কার্যক্রম ও ফান্ড বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত প্রধামন্ত্রীর জন্মদিনে খুলনা জেলায় করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন ৯২ হাজার পাঁচশত ৪০ জন খুলনা জেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উদযাপন শেখ হাসিনা বাঙালির আস্থা ও বিশ্বাসের ঠিকানা – চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উদযাপন আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত খুলনায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সেমিনার অনুষ্ঠিত কলারোয়ায় আ’লীগের উদ্যোগে ’বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিনে কেক কাটা ও আলোচনা সভা পাটকেলঘাটায় এড মোহাম্মদ হোসেনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

লকডাউনের প্রথমদিন কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ২৮ জনকে জরিমানা

  • আপডেট সময় Monday, April 5, 2021

দীপক শেঠ, কলারোয়া : মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন’র প্রথম দিন কলারোয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে পরিবহনসহ কয়েকজনকে বিভিন্ন অংকের অর্থদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সোমবার (৫ এপ্রিল) সকাল থেকে পৌর সদরের একাধিক বিপণন বিপণীতে ও পরিবহনে যৌথভাবে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আক্তার হোসেন। আদালত পরিচালনাকালে স্বাস্থ্যবিধি ভঙ্গ ও আইন অমান্য করায় ২৮ জনকে বিভিন্ন অংকে ৭৪ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়।

এ সময় জনসচেতনতা বৃদ্ধি ও মাক্স বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। ভ্রাম্যমান আদালত কার্যক্রমের সহযোগীতা করেন থানার এসআই কামাল হোসেন,বেঞ্চ সহকারী আব্দুল মান্নানসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী।

তিনি আরও বলেন, নিজেকে নিরাপদ রাখুন ও অপরকে নিরাপদ থাকতে সচেতন করুন। সাতক্ষীরার বিজ্ঞ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশনায় কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় স্বাস্থ্যবিধি অমান্য করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আরও কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

উল্লেখ্য, মহামারি কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকারি নির্দেশনায় সোমবার (৫ এপ্রিল) সকাল ৬ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত লকডাউনের প্রথম দিন ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ পথচলতি অধিকাংশ মানুষ মাক্স পরিধানসহ বিভিন্ন নির্দেশনা মেনে চলার মানসিকতা লক্ষ্য করা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews