1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 10:04 am
Title :
লকডাউন বাড়তে পারে সাতক্ষীরা নিম্নঞ্চাল প্লাবিত; মাছসহ ক্ষতি শত কোটি টাকার কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

লকডাউন বাস্তবায়নে কলারোয়ায় উপজেলা পরিষদ, প্রশাসন ও পুলিশ কঠোর অবস্থানে : ভ্রাম্যমান আদালতে জরিমানা

  • আপডেট সময় Saturday, June 19, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় চলমান লকডাউন বাস্তবায়নে উপজেলা পরিষদ, প্রশাসন ও পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। সাতক্ষীরা জেলা করোনা প্রতিরোধ কমিটির ঘোষিত বর্ধিত লোকডাউনে শনিবার কলারোয়া পৌরসদরসহ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা, পুলিশিং মহড়া ও জনগণকে উদ্বুদ্ধকরণ কার্যক্রমসহ কঠোর তৎপরতা লক্ষ্য করা যায়।

শনিবার (১৯ জুন) চলমান লকডাউনে সকাল ৮টা থেকে সকাল ১১ টা পর্যন্ত পৌর বাজারে কেবল মাত্র মুদি দোকান, মাছ ও সবজি বাজার খোলা থাকতে দেখা গেছে। এ দিকে সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌরসদর ও অনান্য স্থানে ব্যবসায়ীসহ কয়েকজনকে ২২ হাজার টাকা জরিমানা করেছেন।

প্রধান সড়কসহ একাধিক রাস্তায় যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা বাস্তবায়নে পুলিশ সদস্যরা ছিলেন কঠোর অবস্থানে।

বৈরী আবহাওয়ায় লকডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জেল্লাল হোসেনসহ এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও করোনা প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।

এ ছাড়া, উপজেলার স্ব-স্ব ইউপি চেয়ারম্যান বৃন্দের নেতৃত্বে ইউনিয়নে পুলিশিং বিটের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা লকডাউন বাস্তবায়নে ছিলেন তৎপর। উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী সকলকে মাক্স পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি অনুসরন করে চলার আহবান জানান। তিনি আরও জানান, লকডাউনে সরকারী নির্দেশনা অমান্যকারীদের জন্য ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews