1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 12:20 am
Title :
দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেট সময় Thursday, August 11, 2022

পরিতোষ কুমার বৈদ্য : সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে লিডার্স এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১১ আগস্ট) সকাল ১১টায় লিডার্স এর বাস্তবায়নে, হ্যান্ডস, ইউকে ও পাইলট ফর ডেভেলপমেন্ট এর আর্থিক সহযোগিতায় এবং অরির্বাণ লাইব্রেরীর বিতরণ সহযোগিতায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ছোট বাখর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ ও হরিনগর সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে ১০০ জন বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহযোগিতা প্রদান করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও হবিগঞ্জ এক্সপ্রেস এর সম্পাদক মোঃ ফজলুর রহমান। আরও উপস্থিত ছিলেন সাংবাদিক ও অনির্বাণ লাইব্রেরীর সমন্বয়ক নাহিদ হোসেন, ইউকে প্রবাসী মোশারাফ আহম্মেদ, লিডার্স এর এ্যাডভোকেসি অফিসার পরিতোষ কুমার বৈদ্য সহ এক মুঠো হাসি স্বেচ্ছাসেবক টিমের একদল তরুণ স্বেচ্ছাসেবক। জলবায়ু পরিবর্তনের ফলে গোটা বিশ্ব হুমকির মুখে। জলবায়ু পরিবর্তনের প্রভাবে ক্রমবর্ধমান হারে প্রাকৃতিক দুর্যোগ বাড়ছে।

সাইক্লোন, জলোচ্ছ্াস, বেড়িবাঁধ ভাঙন, অধিক বৃষ্টিপাত, অনিয়মিত বৃষ্টিপাত, খরা ও লবনাক্ততা বৃদ্ধি ইত্যাদি বাংলাদেশের জন্য নিত্য দিনের ঘটনা। গত মাসে অতি বৃষ্টিতে উজানের পাহাড়ি ঢলে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্থ হয়ে পড়ে সিলেট বিভাগের সবগুলো জেলা।

সিলেট জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, স্মরণকালের ভয়াবহ ওই বন্যায় প্রায় ৫০ লক্ষ মানুষ পানিবন্দি হয়ে পড়ে। ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথি বলেন, স্মরণকালের এই ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতি হয়েছে। দুঃস্থ মানুষ ঘর হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। নেই তাদের কাজ। সাতক্ষীরার বেসরকারী উন্নয়ন সংস্থা লিডার্স মানব কল্যানে যে অবদান রেখেছে তার জন্য আমরা কৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews