1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 9:22 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

শান্তর প্রথম সেঞ্চুরির সুবাদে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ভালো অবস্থানে বাংলাদেশ : ৩০২/২

  • আপডেট সময় Wednesday, April 21, 2021

ক্রিকেট ডেস্ক : তামিম ইকবাল সুযোগ হাতছাড়া করলেও ভুল করেননি নাজমুল হোসেন শান্ত। অসাধারণ নির্ভরতা ও সতর্কতায় আন্তর্জাতিক ক্রিকেটে ২২ বছর বয়সী এ তরুণ তুলে নিয়েছেন প্রথম সেঞ্চুরি। টেস্টে আগে এ বাঁহাতি ব্যাটসম্যানের সর্বোচ্চ ইনিংসটি ছিল ৭১ রানের। শান্ত শতক পূর্ণ করেন ২৩৫ বলে। তিন অঙ্ক ছোঁয়ার পথে মারেন ১২টি চার ও একটি ছক্কা।

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে তামিমের ৯০ ও শান্তর অপরাজিত ১২৬ রানের ইনিংসে ভর করে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ভালো অবস্থানে রয়েছে বাংলাদেশ। দিনের খেলা শেষে টাইগারদের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৩০২ রান।

অধিনায়ক মুমিনুল হক অপরাজিত আছেন ৬৪ রানে। তৃতীয় উইকেটের অবিচ্ছিন্ন জুটিতে এসেছে ১৫০ রান।
টস জিতে আগে ব্যাট করতে নেমে বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল ৯০ রান করে আউট হন। বাঁহাতির ১০১ বলের ইনিংসে চারের মার ১৫টি।

দলীয় ৮ রানে ওপেনার সাইফ হাসান সাজঘরে ফেরার পর জুটি বেঁধেছিলেন তামিম-শান্ত। দ্বিতীয় উইকেট জুটিতে আসে ১৪৪ রান। মুমিনুলকে নিয়ে আরেকটি বড় জুটির দিকে হাঁটছেন শান্ত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews