1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:35 pm
Title :
‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান

শিক্ষাঙ্গনের আনন্দঘন পরিবেশ যেন ম্লান না হয়–চসিক মেয়র

  • আপডেট সময় Sunday, September 12, 2021

চট্টগ্রাম, ২৮ ভাদ্র (১২ সেপ্টেম্বর): চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, মহামারির দুর্যোগকালে দেড় বছর পর আজ দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান উৎসবমুখর ও আনন্দময় পরিবেশে খুলেছে।

শিক্ষাঙ্গনের এই আনন্দঘন পরিবেশ যাতে কোনভাবেই ম্লান না হয় তা শিক্ষক ও অভিভাবকদের বিশেষভাবে খেয়াল রাখতে হবে। কারণ করোনাকালে নিরাপদ দূরত্ব মানা, মাস্ক পরিধান করা ও ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প পন্থা নেই।

তিনি আজ রোববার সকালে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় খোলার প্রথম দিনে আলকরণ নুর আহম্মদ বালক উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস পরিদর্শনকালে এ কথা বলেন। পরিদর্শনকালে মেয়র বিদ্যালয়ের অভ্যন্তরে ঘুরে পরিচ্ছন্নতার কাজ ভালোভাবে করা হয়েছে কিনা তা প্রত্যক্ষ করেন।

শিক্ষার্থীরা যাতে নিরাপদ দূরত্ব মেনে শ্রেণি কক্ষে বসে সেজন্য শিক্ষার্থীদের আসন বিন্যাস যথাযথভাবে করা হয়েছে কিনা তিনি তা জানতে চান। মেয়র শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রথম দিনে শিক্ষার্থীদের উপস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং শিক্ষা প্রতিষ্ঠান যাতে আর বন্ধ রাখতে না হয় সে ব্যাপারে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, নগর ২২ মহল্লা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মকছুদ আহম্মদ সর্দার, প্রধান শিক্ষক এ.কে.এম মোহাম্মদ উল্লাহ প্রমুখ। সূত্র-পিআইডি চট্টগ্রাম

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews