1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:30 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

শেখ হাসিনা বাঙালির আস্থা ও বিশ্বাসের ঠিকানা – চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র

  • আপডেট সময় Tuesday, September 28, 2021

চট্টগ্রাম, ১৩ আশ্বিন (২৮ সেপ্টেম্বর) : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পরিকল্পনা এখন বিশ্বে প্রশংসিত ও চর্চিত বিষয়। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ পৌঁছেছে নতুন উচ্চতায়। শেখ হাসিনা এখন তাই বাঙালির আস্থা ও বিশ্বাসের ঠিকানা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মময় জীবনের সাফল্যগাঁথা চসিক এর স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের কাছে অনলাইন ফ্ল্যাটফর্মের মাধ্যমে তুলে ধরার কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। আজ মঙ্গলবার টাইগারপাসস্থ নগর ভবনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে চসিকের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহারের সঞ্চালনায় ভার্চ্যুয়াল মিটিংয়ে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, চসিক শিক্ষা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও ওয়ার্ড কউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সচিব খালেদ মাহমুদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. নজরুল ইসলাম, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, ওয়ার্ড কাউন্সিল ও সংরক্ষিত কাউন্সিলরগণ ও চসিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মেয়র আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সম্মোহনী ও সাহসী নেতা। তাঁর সাহসের জন্য আমরা বঙ্গবন্ধুর খুনি এবং মুক্তিযুদ্ধ বিরোধী রাজাকারদের বিচার করতে সক্ষম হয়েছি। পদ্মা সেতু ও কর্ণফুলী ট্যানেল তৈরি করতেও সক্ষম হয়েছি। আমাদের দেশকে এক সময় যারা তলাবিহীন ঝুড়ির সাথে তুলনা করতো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে সেই দুর্নাম দূর হয়েছে।

আজ বাংলাদেশ বিশ্বের মাঝে উন্নয়নের যাত্রায় অনন্য অভিযাত্রী। এসডিজি উন্নয়নে ভূমিকা রাখায় বাংলাদেশ স্বীকৃতি পেয়েছে। শেখ হাসিনা বাংলাদেশের করোনা মোকাবেলায় ও দেশের উন্নয়নের অগ্রযাত্রায় পথিকৃত হিসেবে বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে প্রশংসিত হয়েছেন। তিনি বলেন, চট্টগ্রামের উন্নয়নের কান্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর জন্মদিনে চট্টগ্রামকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখি।

এই স্বপ্ন বাস্তবায়নে প্রত্যেকেই নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে পারলেই জনপ্রতিনিধি হিসেবে আমরা সফল হবো। তিনি নতুন প্রজন্মকে বাংলাদেশের জন্মের সঠিক ইতিহাস ও শেখ হাসিনার কর্মজীবন ও সাফল্যগাথাঁ সম্পর্কে জ্ঞান অর্জন করার পরামর্শ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে চসিক মিলনায়তনে কোরান খানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিকেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আগ্রাবাদ কনভেশন হলে আর. ডাব্লিউ ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে আলোচনাসভা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সোসাইটির সভাপতি রাজিয়া সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুখসানা আকতারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর নাজমুল হক ডিউক। সূত্র-পিআইডি চট্রগ্রাম

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews