1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:37 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

শ্যামনগরে অসহায় পরিবারের জমিতে প্রতিপক্ষের হামলা, অভিযোগ দায়ের

  • আপডেট সময় Friday, July 2, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ধুমঘাটে মৃত্যুঞ্জয় কুমার সরদার নামের এক অসহায় সংখ্যালঘু পরিবারের বসতভিটা ও ভোগদখলীয় জমিতে হামলা ও রোপনকৃত বিভিন্ন প্রজাতির গাছের চারা কেঁটে সাবাড় করেছে প্রতিপক্ষরা। বুধবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী মৃত্যুঞ্জয় কুমার সরদার ধুমঘাট এলাকার মৃত বিকাশ কান্তি সরদারের ছেলে। এঘটনায় তিনি বাদী হয়ে প্রতিপক্ষ মৃত হরেন্দ্র নাথ মন্ডলের ছেলে মাধব কৃষ্ণ মন্ডল, অবিনাশ মন্ডলের ছেলে রবীন্দ্র নাথ মন্ডল সহ তাদের ভাড়াতে অর্ধশতাধিক লাঠিয়াল বাহিনীকে অজ্ঞাতনামা আসামী করে শ্যামনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে মৃত্যুঞ্জয় জানান, ধুমঘাট মৌজার এসএ ১৩২ খতিয়ানের হাল ২৫৩২ দাগে ৭৩ শতক জমি উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত হয়ে তিনি ও তার পরিবার বছরের পর বছর ধরে ভোগদখল করে আসছেন।

জমিটিতে বসত ঘর নির্মান, পুকুরে মৎস্য চাষ ও বিভিন্ন প্রজাতির গাছ লাগিয়ে তিনি পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। সম্প্রতি ওই জমিটিতে নজর পড়েছে তার প্রতিপক্ষ মাধব কৃষ্ণ মন্ডল ও রবীন্দ্র নাথ মন্ডলের।

এনিয়ে তারা বিভিন্ন সময়ে মৃত্যুঞ্জয়ের পরিবারকে হয়রানী করে আসছেন। সর্বশেষ গত বুধবার দুপুরে প্রতিপক্ষ মাধব কৃষ্ণ মন্ডল ও রবীন্দ্রনাথ মন্ডল অর্ধশতাধিক ভাড়াটে লাঠিয়াল বাহিনী নিয়ে তাদের ভোগদখলীয় ওই জমিতে হামলা চালিয়ে সেখানে রোপনকৃত গাছের চারা ও সীমানার ঘেরাবেড়া উপড়ে ফেলে। বাঁধা দিতে গেলে হামলাকারীরা তাদেরকে খুন-জখমের হুমকি দেয় বলেও অভিযোগে উল্লেখ করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, জমিজমা নিয়ে তাদের শরীকদের মধ্যে দ্বন্দ চলে আসছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এঘটনায় উভয়পক্ষ থানায় পাল্টা পাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও ওসি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews