1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 8:55 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

শ্যামনগরে চিংড়ি ঘের মালিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

  • আপডেট সময় Sunday, July 4, 2021

শ্যামনগর প্রতিনিধি : শ্যামনগরে উপকূলীয় রমজাননগর ইউনিয়নের ভেটখালী গ্রামের বিশিষ্ট চিংড়ি ঘের ব্যবসায়ী আলহাজ্ব শাহাবুদ্দিন বাবুর বিরুদ্ধে একটি মহল পরিকল্পিত ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে। ইংরেজি ১৯৯০ সাল থেকে শান্তিপূর্ণভাবে চিংড়ি ঘের ব্যবসা পরিচালনা করে আসা সত্ত্বেও মহলটি একটি ভিত্তিহীন অভিযোগ করে তার সামাজিক ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।

আলহাজ্ব শাহাবুদ্দিন বাবু জানান, ইংরেজি ১৯৯০ সাল থেকে পানি উন্নয়ন বোর্ড এবং মৎস্য অধিদপ্তরের অনুমোদন নিয়ে রমজাননগর ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন কালিঞ্চি গ্রামে মৎস্য ঘের পরিচালনা করছি। তার পানি উত্তোলন পাইপ দ্বারা কোন সময় এলাকা প্লাবিত বা কারো কোন ক্ষতি সাধন হয়নি।

প্রকৃত পক্ষে বিগত ঘূর্ণিঝড় ইয়াস ও পরবর্তীতে ভারি বর্ষনের কারনে কালিঞ্চী উত্তর পাড়া জামে মসজিদের মাঠ, কবর স্থানসহ এলাকা প্লাবিত হয়। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করা এবং সমাজের চোখে তার মানসম্মান নষ্ট করা সহ আর্থিকভাবে ক্ষতি সাধন করার জন্য মানব বন্ধনের মাধ্যমে একটি চক্র সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে নানান ধরনের বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করছেন।

তিনি আরো জানান, এলাকার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে আমাদের পরিবার জড়িত। দাদু মৃত আলহাজ্ব শেখ আলমগীর হায়দার রমজাননগর ইউনিয়নের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তারাপদ দাদু আলহাজ্ব এডভোকেট শেখ আবুল হোসেন সাতক্ষীরা ৪ আসনের পরপর দুইবার সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ছিলেন। তারা এলাকায় অনেক জনহিতকর কাজ করেছেন।

অত্র এলাকার সকল শ্রেণীর মানুষের সঙ্গে আমাদের হৃদ্যতাপুণ্য সম্পর্ক বিদ্যমান। আকাশ বন্যায় এলাকা প্লাবিত হওয়ার ঘটনাটিকে ভিন্নখাতে ব্যবহার করে তাকে হেয় প্রতিপন্ন করা ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews