শ্যামনগর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন : এমপি জগলুল হায়দার সভাপতি ও সম্পাদক আতাউল হক দোলন

মাহফিজুল ইসলাম আককাজ : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ ডিসেম্বর) বেলা ১১টায় নকিপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক-এমপি।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক প্রমুখ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু আহমেদ, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সাহিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জাফরুল আলম বাবু, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জি.এম শফিউল আলম লেলিন, নির্বাহী সদস্য ডা. মুনছুর আহমেদ, অসীম কুমার মৃধা, এ্যাড. জহুরুল হায়দার বাবু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন সম্মেলনের উদ্বোধক বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। দ্বিতীয় অধিবেশনে সমঝোতার মাধ্যমে সিদ্ধান্ত অনুযায়ী সংসদ সদস্য এস.এম জগলুল হায়দারকে সভাপতি ও আতাউল হক দোলনকে সাধারণ সম্পাদক করে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এসময় আওয়ামী লীগের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন আতাউল হক দোলন।

পোষ্টটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *