1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 16, 2021, 5:35 pm
Title :
অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন একটি চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা এক্ষেত্রে শৃঙ্খলা বিধানে সহায়ক-তথ্য ও সম্প্রচারমন্ত্রী আশাশুনির শ্রীউলায় বানভাসি মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র খাদ্য সহায়তা বিতরণ খুলনা জেলায় করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন আট হাজার নয়শত ৮৫ জন আসক ও স্বদেশের প্যানেল আইনজীবীদের মতবিনিময় সভা কলারোয়ার দেয়াড়া ইউপি নির্বাচনে খোর্দ্দে নৌকা প্রতীকের বিশাল জনসভা টাটাক্রপকেয়ার কোম্পানীর পক্ষ থেকে কৃষক প্রশিক্ষণ দেবহাটায় শান্তি দিবস উপলক্ষে ১৫ দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন পাটকেলঘাটায় নৌকা প্রতীকের বিভিন্ন স্থানে পথসভা অনুষ্ঠিত ৪ দফা দাবিতে সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন জিডিপিতে মৎস্যখাত বড় অবদান রাখছে -নারায়ণ চন্দ্র চন্দ

শ্যামনরে শিক্ষণ বিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Tuesday, August 31, 2021

শ্যামনগর প্রতিনিধি : ৩১ আগস্ট ২০২১ তারিখ (মঙ্গলবার) লিডার্স এর বাস্তবায়নে এশিয়ান প্যাসিফিক রিসোর্স এ্যান্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর সহযোগিতায় বিপ্লবের পথঃ নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্যের জন্য উম্মুক্ত প্রদর্শনী প্রকল্পের আওতায় লিডার্স এর সেন্টার ফর কোস্টাল ক্লাইমেট রেজিলিয়েন্ট এ শিক্ষণ বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত শিক্ষণ বিনিময় সভায় শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার ৪ টি এস.আর.এইচ.আর দল থেকে ২০ জন এ্যাক্টিভিস্ট এর উপস্থিতিতে প্রকল্প বাস্তবায়নের সকল কার্যক্রম উপস্থাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. আতাউল হক দোলন, সভাপতিত্ব করেন লিডার্স এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ নুরুজ্জামান টুটুল, আরও উপস্থিত ছিলেন লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এসএম মনোয়ার হোসেন, প্রশাসনিক কর্মকর্তা অসিত কুমার মন্ডল, মনিটরিং অফিসার রনজিৎ কুমার মন্ডল, শ্যামনগর উপজেলা যুব ফোরামের সভাপতি মোমিনুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি বলেন যে, “লিডার্স উপকূলীয় এলাকায় সরকারের পাশাপাশি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এই প্রকল্পে ৪০ জন কিশোর-কিশোরী যে কার্যক্রমের সাথে যুক্ত হয়ে সমাজের যৌন ও প্রজনন স্বাস্থ্য নিয়ে সচেতনমূলক কাজ করছে তারা আরও এগিয়ে যাক এই প্রত্যাশা করছি।

শিক্ষকরা যদি এই বিষয়টা নিয়ে স্কুলে বিস্তারিত আলোচনা করেন তাহলে কিশোর-কিশোরীরা আরও বেশি সচেতন হতে পারবে।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews