1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 12, 2021, 7:25 pm
Title :
মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক গড় অগ্রগতি ৬৩ দশমিক ২৬ শতাংশ -সেতুমন্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন সংগঠনের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ রাতের আঁধারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ঈদ সহায়তা পেল শতাধিক পরিবার সাতক্ষীরায় ১২০ পরিবারের মাঝে মুরগি বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু খান কলারোয়ায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা ও মাস্ক বিতরণ বিকাশে ভুল নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করে ফেরত দিলেন সাতক্ষীরা থানা পুলিশ দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি —তথ্যমন্ত্রী সাতক্ষীরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পৌর ৯ নং ওয়ার্ডের ইফতার মাহফিল

শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ৪৫৭ রান

  • আপডেট সময় Saturday, April 24, 2021

ক্রিকেট ডেস্ক : টেস্ট ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে দিমুথ করুনারত্নে। শ্রীলঙ্কার অধিনায়কের মাইলফলক ছোঁয়ার অপেক্ষা বাড়াচ্ছে আবহাওয়া। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে চতুর্থ দিনের শেষ সেশনের খেলা আলোর স্বল্পতায় বন্ধ রয়েছে।

শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ৪৫৭ রান। ৭ উইকেট হাতে রেখে বাংলাদেশের থেকে মাত্র ৮৪ রানে পিছিয়ে স্বাগতিকরা।

করুনারত্নে ১৯২ ও ধনাঞ্জয়া ডি সিলভা ১৪১ রানে অপরাজিত আছেন। চতুর্থ উইকেট জুটিতে অবিচ্ছিন্ন থেকে তারা যোগ করেছেন ২৬৭ রান। যা কিনা এ মাঠের রেকর্ড জুটি।

টাইগারদের করা ৫৪১ রান টপকে লিড নেওয়া কেবল সময়ের ব্যাপার লঙ্কানদের জন্য। সারাদিনেও বাংলাদেশ দেখেনি সাফল্যের মুখ। থাকতে হয়েছে নিষ্ফলা।

১৯০ রানের মাথায় তৃতীয় উইকেট হারিয়েছিল শ্রীলঙ্কা। সেখান থেকে করুনারত্নে ও ধনাঞ্জয়া প্রতিরোধ গড়ে স্বাগতিকদের নিয়ে গেছেন চালকের আসনে। সিরিজের প্রথম টেস্টের ভাগ্য যাচ্ছে ড্রয়ের দিকে।

তৃতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ছিল ৩ উইকেটে ২২৯ রান। টস জিতে আগে ব্যাট করে বাংলাদেশ ৭ উইকেট হারিয়ে ৫৪১ রান তুলে ইনিংস ঘোষণা করে। তৃতীয় দিনের লাঞ্চ বিরতির ৩০ মিনিট আগে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews