1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:44 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

সদরের বৈকারীতে নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ কালে জামাত-শিবির সন্ত্রাসীদের হামলা

  • আপডেট সময় Thursday, October 14, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ কালে আওয়ামী লীগ কর্মীদের উপর জামাত সমর্থকদের অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। বৈকারী ৪নং ওয়ার্ডে বিজিবি বিওপির দক্ষিণ পাশে বৃহস্পতিবার রাত ১১টার দিকে জামাত, নেতা-কর্মী ও সমর্থকরা সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায়।

সূত্রে জানাগেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জামাত সমর্থক চেয়ারম্যান পদ প্রার্থী জালাল উদ্দীনের নেতৃত্বে ৬০/৭০ জন জামাত-শিবির কর্মী স্থানীয় নূর মোহম্মদের ছেলে মাসুম ও মিলনের বাড়ির উঠানে গোপন বৈঠক করছিলো।

একই সময় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান অছলের কর্মী জাহাঙ্গীর আলম, আলমগির কবীর,আনিছুর রহমান, চেয়ারম্যান পুত্র যুবলীগ নেতা ইনজামামুল হক ইনজা সহ ৮/১০জন কর্মী নৌকা প্রতিকের নির্বাচনী গণসংযোগে গেলে কুখ্যাত রাজাকার জহিরুল ইসলাম টিক্কা খানের ভাগনে নুরুজ্জামান মেঝ খোকা,

ছাত্রলীগ নেতা মামুন হত্যা, অস্ত্র ও মাদকসহ ১৫টি মামলার আসামী সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম মিলন, জামাত নেতা আব্দুর রহিম, ইজরাইল হোসেন, মাও. রহিম উদ্দীন, নূর মোহাম্মদের ছেলে মাসুম ও মিলনসহ জামাত-শিবিরের প্রায় ৬০/৭০ জন সন্ত্রাসী তাদের পূর্ব থেকে তৈরী করে রাখা মেহগনী, বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

এসময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান অছলের অন্য সমর্থকরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছালে জামাত নেতা চেয়ারম্যান প্রার্থী জালাল উদ্দীনের সন্ত্রাসীরা ওই এলাকা থেকে দৌড়ে পালিয়ে যায়।
এঘটনায় বৈকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ ও জামাত-শিবির সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান অছলে জানান, আগামী ১১ নভেম্বর বৈকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র দখল ও নাশকতার পরিকল্পনায় বৃহস্পতিবার রাতে জামাত-শিবিরের সন্ত্রাসীরা নূর মোহাম্মদের ছেলে মাসুম ও মামুনের বাড়িতে শতাধিক বাহিনী নিয়ে গোপন বৈঠক করছিলো।

এসময় নৌকা প্রতিকের সমর্থনে দলীয় সমর্থকরা নির্বাচনী গণসংযোগে যেয়ে আওয়ামী লীগ সমর্থকরা তাদের বৈঠক দেখে ফেললে জামাত-শিবিরের সন্ত্রাসীরা দা ও লাঠি শোঠা নিয়ে আমার সমর্থকদের ধাওয়া করে। এসময় স্থানীয় লোক জন মোবাইল ফোনে আমাকে অবহিত করলে নৌকা প্রতিকের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছালে সন্ত্রাসী বাহিনী পালিয়ে যায়। এবং ঘটনা স্থল থেকে জমাত-শিবিরের সন্ত্রাসীদের ব্যবহৃত লোহার দা ও অর্ধ শতাধিক লাঠি শোঠা উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews