সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী সরদার নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে আসন্ন সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার নজরুল ইসলাম।

দলীয় সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে লড়তে ইতিমধ্যে তিনি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও দলীয় কাউন্সিলরদের দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করেছেন।

সরদার নজরুল ইসলাম ১৯৮৪ সালে সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগে যোগদানের মাধ্যমে রাজনীতিতে পদার্পন ঘটে। ১৯৮৬ সালে নির্বাচনের মাধ্যমে সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি পদে নির্বাচিত হন। একই বছরে তিনি সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক পদ লাভ করেন।

১৯৯০ সালে এরশাদ বিরোধী আনন্দলনে স্বক্রীয় ভাবে রাজপথে ছিলেন। এবং স্বৈরাচার এরশাদ বিরোধী আনন্দলন করতে গিয়ে একাধীকবার কারা বরন করেন। পরে সাতক্ষীরা সদও উপজেলা যুবলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক হিসেবে দলকে সুসংগঠিত করার মাধ্যমে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

আওয়ামীলীগের রাজনীতি করতে যেয়ে সরদার নজরুল ইসলাম একাধিকবার জামাত-শিবিরের সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। তিনি পরীক্ষিত আওয়ামী লীগ কর্মী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। এছাড়া আওয়ামীলীগ নেতা সরদার নজরুল ইসলাম লাবসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে বারবার নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।

আওয়ামীলীগের রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, এতিমখানা, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি স্থানীয় জনগণের সুখে-দু:খে তাদের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। তিনি সাধারণ মানুষের বিপদে আপদে নিজের অর্থ দিয়ে মানব সেবা করে চলেছেন। তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের কর্মী ও সমর্থকরা সরদার নজরুল ইসলামের মত ত্যাগী নেতাকে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান।

তাই আগামী ৬ ডিসেম্বর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের দোয়া-আশীর্বাদ কামনা করেছেন সরদার নজরুল ইসলাম।

পোষ্টটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *