সন্তানকে মানুষের মত মানুষ করে গড়ে তুলতে ছোট পরিবার বিশেষ ভূমিকা রাখবে –ইউএনও মোঃ মোজাম্মেল হক

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ ঊপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা ১১ টায় হাসপাতালের সভাকক্ষে ঊপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সেলিম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং সেবা সপ্তাহের ঊদ্বোধন করেন কালিগঞ্জ ঊপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল।

তিনি তার বক্তব্যে বলেন সুস্থু সমাজ বিনির্মানে সন্তানকে আলোকিত মানুষ হিসাবে গড়ে তুলতে হবে। বিশেষ করে নিম্ম মধ্যবিত্ত পরিবারে কর্তা ব্যক্তিদের পরিবার পরিকল্পনা বিষয়ে বিশেষ সর্তকতা থাকতে হবে। পরিবারের সাধ্যমত সদস্য থাকলে ভবিষ্যৎ উজ্বল হবে এবং সমাজ তথা দেশের কল্যানে অবদান রাখতে পারবে।

তিনি আরো বলেন কোন ব্যক্তিকে খুশি করার জন্য নয়, জনকল্যানে অবদান রাখে এমন কথা এমন কাজে অভ্যাস্ত হতে হবে। আমি অফিস আর হলরেুমে অনুষ্ঠানমালায় বিশ্বাসি না, তৃণমুল পর্যায়ে আমি অংশ গ্রহন করে সকলের পাশে থাকতে চাই। প্রশংসা কুড়ানোর জন্যে আমি উৎসুক না, আমি যথাযথ দায়িত্ব ও কর্তব্য পালনসহ মানুষের কল্যানে কাজ করতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঊপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, ঊপজেলা যুব ঊন্নয়ন কর্মকর্তা কামরুল ইসলাম, ঊপজেলা সমবায় কর্মকর্তা মুজিবূর রহমান, ঊপজেলা কৃষি কর্মকর্তা রুহূল আমিন, কালিগঞ্জ প্রেক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, হাসপাতালের এমওএফসি

প্রবীর মুখার্জী, নবযাত্রা প্রকল্পের লীনা হেলেনা গোমেজ, উপজেলা স্যানিটারী কর্মকর্তা আব্দুস সোবহান, প,প পরিদর্শক মিজানুর রহমান, প,প সহকারী আলহাজ্ব মনিরুল ইসলাম, ও সুশমা মন্ডল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন প,প সহকারী শাহ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্চু, সাংবাদিক ইশারাত আলী সহ পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্তরত কর্মী কর্মকর্তা ও সূধিবৃন্দ।

পোষ্টটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *