1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 6, 2022, 2:05 pm
Title :
দেবহাটায় কার্পেটিং রাস্তা ও স্কুলের নির্মান কাজ উদ্বোধণ করলেন এমপি রুহুল হক ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির দেখা হলো তবে কথা হলো না… আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আশাশুনির কুল্যায় নৌকা বাইচ প্রতিযোগিতা বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা তালায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গা পূজা ইছামতিতে বাংলাদেশ-ভারত সীমারেখায় প্রতিমা বিসর্জন, দু’পাড়ে হাজার হাজার ভক্তের ভিড় কাঠমিস্ত্রী সাইফুল ইসলামের মৃত্যুতে সদর উপজেলা ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের শোক প্রকাশ সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল কাঠমিস্ত্রীর

সব মামলায় দণ্ডিত হলেও গৃহবন্দী থাকবেন অং সান সুচি: জান্তা প্রধান

  • আপডেট সময় Saturday, August 20, 2022

আন্তর্জাতিক ডেস্ক : মিয়ানমারের ক্ষমতাচ্যুত নেত্রী অং সান সু চির বিচারপ্রক্রিয়া শেষে তার সঙ্গে আলোচনা হতে পারে বলে জানিয়েছেন দেশটির সামরিক সরকারের (জান্তা) প্রধান মিন অং হ্লাইং। এছাড়া, সু চির বিরুদ্ধে পরিচালিত সব মামলায় তিনি দণ্ডিত হলেও গৃহবন্দী থাকবেন বলে জানিয়েছেন জান্তা প্রধান।

শুক্রবার এক বিবৃতিতে জান্তাপ্রধান বলেন, ‘আইন মেনে তার (সু চি) বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর তার মনোভাবের ওপর ভিত্তি করে আমরা আলোচনার বিষয়টি বিবেচনা করতে যাচ্ছি।’

গত বছরের ১ ফেব্রুয়ারি সামরিক অভ্যুত্থানে ক্ষমতাচ্যুত হন ৭৭ বছর বয়সী সু চি। বেশ কয়েকটি অভিযোগে জান্তা পরিচালিত রুদ্ধদ্বার আদালতে সু চির বিচার চলছে। এখনও পর্যন্ত একাধিক মামলায় তার ১৭ বছরের কারাদণ্ড হয়েছে। বাকি মামলাগুলোয় দোষী সাব্যস্ত হলে তার কয়েক দশক পর্যন্ত সাজা হতে পারে।

সু চির বিরুদ্ধে চলমান মামলার শুনানিতে সাংবাদিকদের অংশগ্রহণ নিষিদ্ধ। এমনকি সাংবাদিকদের সঙ্গে সু চির আইনজীবীদের কথা বলার ওপরও বিধিনিষেধ আরোপ করা হয়েছে। সু চির বিরুদ্ধে পরিচালিত মামলাগুলোর শুনানি কবে নাগাদ শেষ হবে সে বিষয়ে কোনো ইঙ্গিত দেয়নি জান্তা সরকার।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews