1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 10:14 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

  • আপডেট সময় Friday, August 27, 2021
খুলনা, ১২ ভাদ্র (২৭ আগস্ট): সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে। খুলনার রূপসা উপজেলার শিয়ালীতে হামলার ঘটনায় প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে। বাংলাদেশে যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করার অধিকার রয়েছে।
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান আজ (শুক্রবার) সন্ধ্যায় খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়ি-ঘর পরিদর্শন শেষে মন্দির প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, এই ঘটার সাথে জড়িত সন্দেহে ইতোমধ্যে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিরপেক্ষভাবে তদন্ত করা হবে। কেউ আইনের উর্ধ্বে নয়। অপরাধীরা যে দলের হোক কাউকে ছাড় দেওয়া হবে না। একটি সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।
এদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। প্রতিমন্ত্রী ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কার ও ভূক্তভোগী পরিবারের জন্য চার লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী, খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ মহাপরিদর্শক মোঃ আরিফুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেলে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান সার্কিট হাউজে খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সাথে মতবিনিময় করেন। প্রতিমন্ত্রী রাতে খুলনার দৌলতপুর বিজেএ ভবনে জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে দৌলতপুর থানাধীন বিভিন্ন ওয়ার্ডের জন্য বনজ ও ফলদ গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews