1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 14, 2024, 10:01 pm
Title :
ইউএনডিপি’র আয়োজনে নগর উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু পাটকেলঘাটা থানা পুলিশের পৃথক অভিযানে অভিযানে আটক-৩ খুলনায় ৩ আনসার ব্যাটালিয়ন ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন সাতক্ষীরার শ্যামনগরে দুই রোহিঙ্গা নারীকে পাঁচারকারীসহ আটক করেছে আরবিজিবি সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকীতে সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক পার্টির উদ্যোগে খাদ্য বিতরণ প্রয়াত ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ৩১তম মৃত্যুবার্ষিকী পালনে প্রস্তুতি সভা তালায় জাতীয় শ্রমিক লীগের সেলিমকে সভাপতি পদে পূর্ণ বহাল ডা. অপরাজিতার আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে সামেক শিক্ষার্থীদের বিক্ষোভ, ক্লাস-পরীক্ষা বর্জন শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন সাতক্ষীরার এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী

সাতক্ষীরার উন্নয়নে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার

  • আপডেট সময় Friday, June 14, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সাতক্ষীরাকে দালাল মুক্ত, দূর্নীতি মুক্ত, দৃষ্টি নন্দন, নান্দনিক ও আধুনিক জেলায় রুপান্তরিত করতে দলমত নির্বিশেষে সকলকে এক্যবন্ধ হওয়ার আহবান জানান বক্তারা।

শুক্রবার(১৪ জুন) বিকালে সাতক্ষীরা শহরের লেক ভিউ কনভেনশন সেন্টারের হল রুমে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে সদর আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে এসব কথা বলেন।

নাগরিক সংবর্ধনায় জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি জি এম নুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

প্রভাষক নুর মোহাম্মদ পাড়ের সঞ্চালনায় সংবর্ধীত অতিথিদের মধ্যে বক্তব্য দেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি, সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু।

এছাড়া বক্তব্য দেন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন কমিটির সাবেক সভাপতি কামরুল ইসলাম ফারুকী, বিশিষ্ট দন্ত চিকিৎসক ও নাগরিক নেতা ডা. আবুল কালাম বাবলা, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু, মোহাম্মদ আলী সুজন, মো. কামরুজ্জামান রাসেল, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিশ্বনাথ ঘোষ।

নান্দনিক সাতক্ষীরা গঠনের প্রত্যয়ে সংবর্ধিতদের মধ্যে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা শহীদ স ম আলাউদ্দিন আধুনিক সাতক্ষীরা তৈরির একজন স্বপ্নদ্রষ্টা ছিলেন। কিন্তু কিছু দূর্নীতিবাজ গডফাদারদের কারণে সেটি আর হয়ে ওঠেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরার জন্য যে অঙ্গিকার করেছিলেন তার প্রায় সবটায় পরুন হয়েছে। শুধুমাত্র রেললাইন ছাড়া।

সেটিও আশা করি হয়ে যাবে।বিগত দশ বছরে রাজনৈতিক নেতৃবৃন্দের সদিচ্ছার অভাবে জেলার উন্নয়ন খুব বেশি দৃশ্যমান হয়েছে বলে আমার মনে হয় না। এখানে যারা চাকরি করতে আসেন তারা সিন্ডিকেট মাধ্যমে দূর্নীতি করে।দূর্নীতিবাজরা অন্যদেরকে কেয়ার করে না।কিন্তু সেটি আর হতে দেওয়া হবে না। সকলের সমন্বিত ভাবে কাজ করতে হবে সাতক্ষীরার উন্নয়নের জন্য।

সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরাকে দালাল মুক্ত, দূর্নীতি মুক্ত জেলায় পরিনত করতে একত্রিত হয়ে কাজ করবো।সেক্ষেত্রে যদি কোন বাঁধার সম্মুখীন হয় তাহলে একলা চলা নীতি অবলম্বন করবো।তবে আমার নীতি থেকে পিছপা হবো না।কাউকে ছাড় দেওয়া হবে না।সাতক্ষীরার উন্নয়নের জন্য যত বাঁধা আসুক মোকাবিলা করবো।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, সাতক্ষীরাকে সুন্দর জেলায় গড়ে তুলতে বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যে দাবীগুলো উপস্থাপন করবো সেগুলো জেলার পাঁচজন সংসদ সদস্য একযোগ হয়ে আদায় করার চেষ্টা করবো।

সাতক্ষীরার উন্নয়নের জন্য নায্য দাবী আদায়ে আমরা পিছপা হবো না।আমাদের যদি প্রয়োজন পড়ে সেক্ষেত্রে এমপি মহোদয়দের সাথে আমরা সাতক্ষীরা বাসী থাকবো।জেলাকে একটি নান্দনিক জেলায় রুপান্তর করার সকল প্রয়াস অব্যাহত থাকবে বলে তিনি মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews