1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 12:12 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

সাতক্ষীরার কুখরালীতে পিতা-পুত্রকে পিটিয়ে জখম ঘটনায় আটক-১

  • আপডেট সময় Monday, July 26, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার কুখরালীতে পিতা-পুত্রকে পিটিয়ে জখম ঘটনার মামলার ১নং আসামী আলতাবুরকে আটক করেছে পুলিশ। সোমবার ( জুলাই ২৬ ) সকালে সাতক্ষীরা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সদর হাসপাতালের সামনে থেকে তাকে আটক করে সদর থানা পুলিশ। এবং দুপুরে আটককৃত আসামীকে উচ্চ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (২৫ জুলাই) সকালে কুখরালী আমতলা গ্রামের বাসিন্দা আব্দুল হাকিম তার নিজস্ব জমিতে কাজ করতে গেলে প্রতিবেশি ১নং আসামী আলতাবুল, তার স্ত্রী মইফুল ও মইফুলের ভাই সাবুর আলী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এতে আব্দুল হাকিমের ডান চোখ মারাত্মক জখম হয়।

এ সময় আব্দুল হাকিমের ছেলে শহীদুজ্জামান শিমুল তার বাবাকে রক্ষা করতে গেলে তাকেও কিল ঘুষি লাথি মেরে জখম করা হয়। পরে স্থানীয়রা প্রতিপক্ষের আঘাতে আহত আব্দুল হাকিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আব্দুল হাকিমের ছেলে শহীদুজামান শিমুল বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ করেন।

সাতক্ষীরা সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. বাবুল আক্তার জানান, গতকাল একটি অভিযোগ পেয়ে আমরা তদন্ত করে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় মামলা রেকর্ড করি এবং মামলার ১ নম্বর আসামি কে ধরতে সক্ষম হয়। এবং বাকি আসামিদর ধরতে পুলিশের একটি টিম কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews