1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 7:56 am

সাতক্ষীরার দেবহাটায় মাদক বিরোধী র‌্যালীর উদ্বোধনে ডিআইজি বলেন, মাদক এবং জঙ্গীবাদকে না বলুন

  • আপডেট সময় Saturday, December 26, 2020

মানবচিত্র ডেস্ক : খুলনা রেঞ্জের ডিআইজি ডঃ খন্দকার মহিদ উদ্দীন বিপিএম(বার) বলেছেন, মাদক এবং জঙ্গীবাদকে না বলতেই হবে, মাদক পরিহার করতে হবে, আর এ জন্য আইনের কঠোর কঠিন প্রয়োগ অব্যাহত থাকবে।

তিনি আরোও বলেন, আইনের কঠোর এবং যথাযথ প্রয়োগের পাশাপাশি ধর্মীয় ও সামাজিক অনুভূতির মাধ্যমে মাদক মুক্ত স্বচ্ছ সমাজ গড়ে তুলতে হবে। একজন মাদক সেবী কেবল নিজেকে নয়, পরিবার, সমাজ এবং দেশকেও ক্ষতি করে থাকে।

রেঞ্জ ডিআইজি বলেন, বাংলাদেশ বর্তমানে উন্নয়নের রোল মডেল। আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল সহ বহুমুখি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। তিনি সাতক্ষীরা দেবহাটার সখিপুর সরকারি খান বাহাদুর আহছান উল্ল্যা কলেজ মাঠে মাস্ক বিরোধী র‌্যালী ও বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

সখিপুর মিতালী ও উদায়ন সংঘের সার্বিক ব্যবস্থাপনায় ওয়ান ব্যাংক কর্মকর্তা মাজহারুল আনোয়ারের আয়োজনে দেবহাটা প্রেসক্লাব মিডিয়া পার্টনার সমন্বিত উদ্বোধনী খেলায় বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে শ্বাষরুদ্ধকার খেলায় কোন দলই নির্ধারিত সময়ে জয়ের মুখ দেখতে না পেয়ে অবশেষে ট্রাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারিত হয় এবং গোপালগঞ্জের ফ্রেন্ডস ক্লাব পাঁচ/চার গোলে শ্যামনগরের ইশ্বরীপুর ফুটবল একাদশকে পরাজিত করে শেষ হাসি হাসে।

 

সাতক্ষীরা আ’লীগ সভাপতি মুনছুর আহমেদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুল হক, জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মুনছুর আহমেদ, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম(বার), জেলা আ’লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার দেবহাটা সার্কেল শেখ ইয়াছিন আলী,

দেবহাটা উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, আ’লীগ সম্পাদক মনিরুজ্জামান মনি, চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews