1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 21, 2022, 5:14 am
Title :
জেলা রিকন্ডিশন্ড মোটরসাইকেল শোরুম মালিক সমিতির গভীর শোক কলারোয়ায় শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সাথে রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপকের মতবিনিময় সভা কলারোয়ায় ‘করোনা মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা কলারোয়ায় ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক কালিগঞ্জে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত কালিগঞ্জের আজিজীয়া হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার এতিমদের পোশাক প্রদান করলেন ওসি কালিগঞ্জে নারী উন্নয়ন সংগঠন বিন্দু’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ থেকে ৩টি মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

সাতক্ষীরার পাটকেলঘাটায় জমিনিয়ে বিরোধ, ছোট ভাইকে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় Monday, March 8, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই কে কুপিয়ে হত্যা করেছে বড়ো ভাই। রোববার দিবাগত রাতে সাতক্ষীরার পাটকেলঘাটার জগনান্দকাটি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন সাতক্ষীরার পাটকেলঘাটার জগনান্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে মন্তাজ মল্লিক (৩৫)।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, নিহতের বাবা মজিদ মল্লিক তার

ছেলেদের মধ্যে জমি ভাগবাটোয়ারা করে দিয়েছেন। বন্টন কৃত জমির সীমানা ও অবস্থান নিয়ে গত কয়েক মাস ধরে দুই ভায়ের মধ্যে বিরোধ চলে আসছিলো।

তিনি আরও জানান, ছোট ভাই মন্তাজ মল্লিক পাটকেলঘাটা বাজারের একটি গ্যারেজে মিস্ত্রির কাজ করতেন। রোববার রাত এগারটার দিকে কাজ শেষে তিনি বাড়িতে ফেরার উদ্দেশ্যে বাজার থেকে মোটরসাইকেলযোগে বের হন। বাড়ির পাশে এসে পৌছালে বড়ভাই শাহাজাহান মল্লিক দাঁ দিয়ে তাকে এলোপাতাড়ি কোঁপ মারেন।

এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এরপর খুলনায় নেয়ার পথে তিনি মারা যান। মন্তাজ মল্লিকের মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews