1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 1:07 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে দুর্ধষ চুরি

  • আপডেট সময় Thursday, November 25, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। গত ২৪ নভেম্বর সন্ধ্যায় ব্রহ্মরাজপুরের ওমরাপাড়ার আকবর সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৪লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে ভুক্তভোগী পরিবারটি নিশ্চিত করেছেন।

জানাগেছে, ২৪ নভেম্বর সন্ধ্যায় বাড়িতে তালা মেরে বড়খামার এলাকায় গিয়েছিলেন পরিবারের সদস্যরা। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফিরে দেখেন বাড়ির মেইন গেট খোলা। শোকেজের ড্রয়ার খোলা এবং ঘরের মালামাল ছড়ানো ছিটানো।

তারা বাড়িতে না থাকার সুযোগে অজ্ঞাত চোরেরা গেটের তালা ভেঙে বাড়িতে ঢুকে ঘরে রক্ষিত নগদ ৯৭ হাজার টাকা, এবং স্বর্ণাংকারসহ প্রায় সাড়ে ৪লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছেন। সন্ধ্যায় এত বড় ধরনের চুরি সংঘটিত হওয়ার ঘটনায় বর্তমানে ওমরাপাড়াসহ ব্রহ্মরাজপুর এলাকায় চুরি আতঙ্ক বিরাজ করছে।

ভুক্তভোগী আকবর সরদার জানান দীর্ঘদিন পরিশ্রম করে স্বর্ণালংকারসহ মূল্যবান আসবাসপত্র তৈরি করেছিলাম। কিন্তু চোরেরা সব নিয়ে গেছেন। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে আকবর সরদারের পুত্র আশরাফুল ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews