1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 3, 2021, 11:25 pm
Title :
আশাশুনিতে পল্লীবিদ্যুতের ব্যাপক লোড শেডিং জনদূর্ভোগ চরমে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা টি-টুয়েন্টিতে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি কলারোয়ায় শিক্ষক আব্দুল অহাব’র মৃত্যুতে মাধ্যমিক শিক্ষক সমিতির শোক জ্ঞাপন

সাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

  • আপডেট সময় Saturday, March 27, 2021

সাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার (২৭ মার্চ ২০২১) সকালে পরিদর্শনকালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষ্ণবর্ণ কষ্ঠিপাথরে নির্মিত মনোহর কালীমূর্তির পূজা অর্চনা করেন। সকাল ১০টা ১২ মিনিটে তিনি হেলিকপ্টার থেকে অবতরণ করেন। সেখানে তাকে স্বাগত জানান বিশিষ্টজনেরা। এরপর তিনি দৃপ্ত পায়ে হেঁটে মন্দিরে প্রবেশ করেন।

এসময় উলুর ধ্বনী ও শংখ ধ্বনীতে মোদীকে বরণ করে নেন স্থানীয় নারী পূজারীরা। মন্দিরে প্রবেশের পর রীতি অনুযায়ী দেবীকে মুকুট পরিয়ে দেন ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী। এরপর দেবীর বস্ত্রদান সম্পন্ন করেন। দেবীকে মাল্যদানের পর যোগাসনে বসে পাঠ করেন পূজার মন্ত্র।

পুষ্পার্ঘ্য অর্পনের পর তিনি দেবীকে প্রদক্ষিণ করেন। পূজা শেষে পুরোহিত তাকে উত্তরীয় পরিয়ে দেন। এরপর ভারতের প্রধানমন্ত্রী স্থানীয় পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সাক্ষর করেন ভারতীয় একটি চ্যানেলের পরিদর্শন বহিতে। এরপর সকাল ১০টা ৩৬ মিনিটে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে সাতক্ষীরা ত্যাগ করেন।

এদিকে সাতক্ষীরায় এটি কোন বিদেশী সরকার প্রধানের প্রথম আগমন। মোদীর আগমনকে সাতক্ষীরার শ্যামনগরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়।

এদিকে, প্রতিবেশী বন্ধুপ্রতিম রাষ্ট্রের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শ্যামনগরে সাজ সাজ রব পড়ে যায়। মন্দির সংস্কার থেকে শুরু করে রাস্তাঘাট সব কিছু যেন নতুন করে ফিরে পেয়েছে প্রাণ। প্রস্তুত করা হয় তিনটি হেলিপ্যাড। গ্রহণ করা হয় নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। মোদীকে স্বাগত জানাতে বাঁশের তৈরি নানা রকম কারুকার্যে নান্দনিক রূপে সাজানো হয় যশোরেশ্বরী মন্দির প্রাঙ্গন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews